‘আশীর্বাদ’ শুরুর আগেই বাদ অপু

0
109

বাংলা খবর ডেস্ক:
২০১৯-২০ অর্থবছরে সরকারি অনুদানে নির্মিত হচ্ছে ‘আশীর্বাদ’ শিরোনামের একটি সিনেমা। জেনিফার ফেরদৌসের প্রযোজনায় এ ছবিতে অভিনয়ের জন্য ১৬ই আগস্ট চুক্তিবদ্ধ হয়েছিলেন অপু বিশ্বাস। সিনেমায় অপুর চরিত্র নাম ছিল সূবর্ণা। কিন্তু হঠাৎই চুক্তির দুই দিনের মাথায় অপেশাদারিত্বের অভিযোগ এনে এই সিনেমা থেকে তাকে বাদ দেওয়া হয়েছে। ছবির প্রযোজক জেনিফার ফেরদৌস ফেসবুকে এক ভিডিও বার্তায় বিষয়টি পরিস্কার করেছেন। এ প্রসঙ্গে তিনি জানান, ২০১৯-২০ অর্থবছরে সরকারি অনুদানে পূর্ণদৈর্ঘ্য ১৬টি চলচ্চিত্রকে অনুদান দেয়া হয়েছে। এগুলোর মধ্যে রয়েছে ‘আশীর্বাদ’ সিনেমাটি। এতে সূবর্ণা চরিত্রের জন্য প্রথমে অপুকে চুক্তিবদ্ধ করালেও তার অপেশাদারিত্বের কারণে তাকে এই সিনেমা থেকে বাদ দিয়েছি। সিদ্ধান্তটি গতকাল রাতেই আমার ছবির পরিচালক মোস্তাফিজুর রহমান মানিকের সঙ্গে আলাপ-আলোচনা করে নিয়েছি।

অপু আমার সাথে কোনো প্রকার কথা বলা ছাড়াই সামাজিক যোগাযোগ মাধ্যমে চুক্তির ছবি এবং ভিডিও চিত্র তার ব্যাক্তিগত ইউটিউব চ্যানেলে আপলোড করেছেন। সে আমার সাথে কোনো প্রকার কথা ছাড়াই গণমাধ্যমে বিভিন্ন তথ্য দিচ্ছেন। তার এইসব আচার-আচারণের কারণে তাকে আমার সিনেমা থেকে বাদ দিয়েছি।
প্রসঙ্গত,জেনিফার ফেরদৌস এই সিনেমায় প্রযোজনার পাশাপাশি কাহিনী ও চিত্রনাট্য রচনা করেছেন। সংলাপ লিখেছেন আব্দুল্লাহ জহির বাবু।সিনেমাটি পরিচালনা করবেন জাতীয় চলচ্চিত্র পুরস্কার জয়ী নির্মাতা মোস্তাফিজুর রহমান মানিক। চলতি মাসের শেষের দিকে আশীর্বাদ সিনেমার শুটিং শুরু করার কথা রয়েছে।
এ প্রসঙ্গে জানতে অপু বিশ্বাসের সঙ্গে যোগাযোগ করা হলে তাকে ফোনে পাওয়া যায়নি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here