সুশান্তকে শ্রদ্ধার্ঘ্য, ৩৪০০ দুস্থ পরিবারের ভাত জোগাবেন বন্ধু–প্রযোজক প্রজ্ঞা

0
91

বাংলা খবর ডেস্ক:
সুশান্তের খুব ঘনিষ্ঠ বন্ধু ছিলেন। বন্ধুর আকস্মিক মৃত্যুতে হতভম্ব। শুধু সোশ্যাল সাইটে পোস্ট দিয়ে থেমে থাকতে পারেননি। বন্ধুকে একটু অন্যভাবে স্মরণ করতে চান প্রজ্ঞা কাপুর। তাই শ্রদ্ধার্ঘ্য জানাতে ৩৪০০ পরিবারের মুখে খাবার তুলে দিতে চান এই প্রযোজক। লকডাউনে কাজ হারিয়েছেন বহু মানুষ। রুজিরুটি বন্ধ হয়ে বিপাকে। এ রকমই কিছু পরিবারের ভার আগামী কয়েকদিন বহন করতে চান তিনি।
এই প্রজ্ঞার স্বামী অভিষেক কাপুরই বলিউডে প্রথম সুযোগ দিয়েছিলেন সুশান্তকে। তাঁর ‘‌কায় পোচে’‌ সুশান্তের প্রথম ছবি। চেতন ভগতের ‘‌থ্রি মিসটেকস অফ মাই লাইফ’‌–এর গল্প নিয়ে তৈরি সেই ছবিতে ছিলেন অমিত সাধ, রাজকুমার রাও। পরে সুশান্তকে নিয়ে আরও একটি ছবি করেন অভিষেক। নাম ‘‌কেদারনাথ’‌। বিপরীতে ছিলেন সারা আলি খান। সুশান্তের মৃত্যুর খবরে সোশ্যাল সাইটে শোক প্রকাশ করেছিলেন অভিষেক। তুলে ধরেছিলেন সুশান্তের বিজ্ঞান–প্রীতির কথা।
এবার শ্রদ্ধার্ঘ্য প্রজ্ঞার। একটি স্বেচ্ছাসেবী সংগঠন রয়েছে তাঁর। নাম ‘‌এক সাথ’‌। এতদিন লকডাউনের বলি দুস্থ পরিবারের পাশে দাঁড়িয়েছিল এই সংগঠন। এবার আরও ৩৪০০ পরিবারের ভাতের দায়িত্ব নেবে।
রবিবার বান্দ্রার ফ্ল্যাট থেকে উদ্ধার হয় ৩৪ বছরের সুশান্তের ঝুলন্ত দেহ। কোনও সুইসাইড নোট মেলেনি। বলিউডের একাংশ আঙুল তুলেছেন প্রভাবশালী গোষ্ঠীর দিকে। তদন্ত শুরু করেছে পুলিশ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here