নিউইয়র্কে মর্মান্তিক সড়ক দুর্ঘটনার শিকার তিন ভাই : নিহত দু’জন

0
99

বাংলা খবর ডেস্ক:
নিউইয়র্কে ১৮ অগাস্ট মঙ্গলবার ভোররাতে এক মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় বাংলাদেশী দুই ভাইসহ তিনজন নিহত এবং অপর ভাইসহ দু’জন আহত হয়েছেন। নিহতরা হলেন যুক্তরাষ্ট্র ছাত্রলীগের সাবেক প্রচার সম্পাদক ও ময়মনসিংহ বিভাগ তারুণ্য’র কর্মকর্তা মোজাম্মেল হক রাসেল (৩০), তার ছোট ভাই হিমেল এ জয় (২৪) এবং ভুলপথে চালানো গাড়ির ড্রাইভার বারগারস্টোক (৮১)। সবাই ঘটনাস্থলে মারা গেছেন। আহতরা হলেন রাসেলের ভাই আনিসুল হক আপেল (২৩) এবং তাদের সাথে থাকা কেনেডি অপি (১৮)। আহতদের নিকটস্থ স্ট্রং মেমরিয়্যাল হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাদের অবস্থা আশংকামুক্ত বলে পুলিশ জানিয়েছে।
রাসেলরা নিউইয়র্ক সিটির এস্টোরিয়ায় সপরিবারে বসবাস করছিলেন। তাদের দেশের বাড়ি ময়মনসিংহের নান্দাইল উপজেলায়। আর নিহত বারগারস্টোক ওহাইয়োর বাসিন্দা।
নিউইয়র্ক স্টেট পুলিশ জানায়, বাফেলো থেকে নিউইয়র্ক সিটিতে ফেরার সময় রচেস্টার এলাকায় বিপরীত দিক থেকে (ভুল পথে) আসা একটি গাড়ির সাথে মোজাম্মেল হক রাসেল চালানো গাড়ির মুখোমুখি সংঘর্ষ হয়। নিউইয়র্ক সিটি থেকে ২৬০ মাইল দূর আরআইটির সন্নিকটে এ দুর্ঘটনা সংঘটিত হয়।

নিহত রাসেলের বাবা নিউইয়র্ক বোর্ড অব ইলেকশন কমিশনের কর্মকর্তা সিরাজুল ইসলাম ভূইয়া জানান, তারা বিশ্বখ্যাত নায়েগ্রা জলপ্রপাত দেখতে গিয়েছিল। সেখান থেকে ফেরার পথে গভীর রাতে এমন মর্মান্তিক দুর্ঘটনায় পতিত হলো। তিনি জানান, ওই দুর্ঘটনার জন্যে ওরা দায়ী নয়। টহল পুলিশ তাকে টেলিফোনে জানায়, ভুলপথে আসা গাড়ির ড্রাইভারই এজন্যে দায়ি। সিরাজুল ইসলাম জানান, লাশ ময়না তদন্তে পর নিউইয়র্কে এনে দাফন করা হবে।

এদিকে, এ দুর্ঘটনায় বাংলাদেশী কমিউনিটিতে গভীর শোকের ছায়া নেমে এসেছে। গভীর শোক এবং নিহতদের পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন যুক্তরাষ্ট্র আওয়ামীলীগ, শরাফ সরকার, মোর্শেদা জামান, হুমায়ূন কবীর, ফরিদ আহমেদ সহ আমেরিকায় ময়মনসিংহ বিভাগের বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ। নিউইয়র্কে বাংলাদেশের কন্সাল জেনারেল সাদিয়া ফয়জুননেসাও এ দুর্ঘটনায় নিহতদের জন্যে গভীর শোক প্রকাশ করেছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here