লায়ন্স ক্লাবের রক্তদান

0
56
লায়ন্স ক্লাবের ফ্লু শর্ট প্রদান অনুষ্ঠানে অতিথি ও আয়োজকৃবন্দ। 

নিউইয়র্ক:
বিশ্বব্যাপী সেবামূলক প্রতিষ্ঠান ইন্টারন্যাশনাল এসোসিয়েশন অব লায়ন্স ক্লাবের অধীনে গত ৩ অক্টোবর প্রতি বছরের মত এবারো নিউইয়র্ক বাংলাদেশী আমেরিকান লায়ন্স ক্লাব কর্তৃক জ্যাকসন হাইটসের পালকি পার্টি হলে বছরের প্রথম বিনামূল্যে ইনফ্লুয়েঞ্জা ভ্যাকসিন (ফ্লু-শট) কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে। দুপুর ১২টা থেকে বিকাল ৪ টা পর্যন্ত এই কর্মসূচিতে ১২০জন প্রবাসী বাংলাদেশী ফ্লু-শট গ্রহণ করেন।
ফ্রি ফ্লু-শট কর্মসূচিতে উপস্থিত ছিলেন বাংলাদেশের জাতীয় পুরষ্কারপ্রাপ্ত শিল্পী, ব্ল্যাক ডায়মন্ড খ্যাত ও নিউইয়র্ক বাংলাদেশী আমেরিকান লায়ন্স ক্লাবের নতুন সদস্য লায়ন বেবি নাজনীন, লায়ন্স ক্লাব ডিস্ট্রিক্ট ২০-আর ২ ইমিডিয়েট ফার্স্ট গভর্নর লায়ন মেধাদী সাই , ফার্স্ট ডিস্ট্রিক্ট গভর্নর আমাদু সাই, লায়ন জিমি চো। নিউইয়র্ক বাংলাদেশী মার্কিন লায়ন্স ক্লাবের পক্ষ থেকে উপস্থিত ছিলেন ইমিডিয়েট ফার্স্ট প্রেসিডেন্ট লায়ন মোহাম্মদ সায়ীদ, ফার্স্ট প্রেসিডেন্ট লায়ন শাহ নেওয়াজ , প্রেসিডেন্ট লায়ন আসেফ বারী টুটুল,ফার্স্ট ভাইস প্রেসিডেন্ট লায়ন মোহাম্মদ রফিকুল ইসলাম , ভাইস প্রেসিডেন্ট লায়ন এ কে এম এ রশিদ, ভাইস প্রেসিডেন্ট লায়ন আমেনা নেওয়াজ, ভাইস প্রেসিডেন্ট রকি আলিয়ান, সেক্রেটারি লায়ন আহসান হাবিব, ট্রেজারার লায়ন মোহাম্মদ সাইফুল ইসলাম, জয়েন সেক্রেটারি লায়ন জে এফ এম রাসেল, জয়েন সেক্রেটারি লায়ন হাসান জিলানী, লায়ন লিটু আনাম, লায়ন ফেমড রকি ও লায়ন রুহুল আমিন।
ফ্লু- শট কর্মসূচিতে আরো অংশগ্রহণ করেন বিশিষ্ট কমিউনিটি এক্টিভিস্ট ও ফোবানা স্টিয়ারিং কমিটির সেক্রেটারি কাজী আজম, ফোবানা ২০১৯ এর মেম্বার সেক্রেটারি ফিরোজ আহমেদ, শো টাইম মিউজিকের প্রেসিডেন্ট আলমগীর খান আলম ও গ্রাফিক্স ওয়ার্ল্ডের প্রেসিডেন্ট শাকিল মিয়া, খাবার বাড়ি গ্রোসারি ও পালকি পার্টি হলের সত্ত্বাধিকারী মোহাম্মদ কামরুল ইসলাম প্রমুখ।
নিউইয়র্ক বাংলাদেশী আমেরিকান লায়ন্স ক্লাবের পক্ষ থেকে ক্লাব ও কমিউনিটিতে সমাজ সেবায় বিশেষ অবদান রাখার জন্য চার জনকে ব্রুকলীন বরো প্রেসিডেন্ট কর্তৃক সাইটেশন প্রদান করা হয়। এরা হলেন- ভাইস প্রেসিডেন্ট লায়ন আমেনা নেওয়াজ, ভাইস প্রেসিডেন্ট লায়ন রকি আলিয়ান, ভাইস প্রেসিডেন্ট ও ফার্স্ট সেক্রেটারি লায়ন এ কে এম এ রশিদ, জয়েন সেক্রেটারি লায়ন জে এফ এম রাসেল।
সফল এই ফ্লু শট কর্মসূচির কনভেনার ছিলেন ক্লাবের ভাইস প্রেসিডেন্ট লায়ন রকি আলিয়ান ও মেম্বার সেক্রেটারি ছিলেন ট্রেজারার এম ডি সাইফুল ইসলাম । ক্লাব প্রেসিডেন্ট লায়ন আসেফ বারী টুটুল ও সেক্রেটারি লায়ন আহসান হাবিব কনভেনার ও মেম্বার সেক্রেটারিসহ কনভেনিং কমিটির সকলকে তাদের আন্তরিক প্রচেষ্টা ও সর্বাত্মক সহযোগিতার জন্য ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করেন। ফ্লু- শট কর্মসূচির স্পন্সর সি ভি এস ফার্মেসী ও ডক্টর অব ফার্মেসী গাজী শাহ নাসের এর প্রতিও কৃতজ্ঞতা জানানো হয়। তাকে নিউইয়র্ক বাংলাদেশী আমেরিকান লায়ন্স ক্লাবের পক্ষ থেকে ক্রেস্ট প্রদানের মাধ্যমে সম্মাননা জানানো হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here