বাইডেনের পক্ষে প্রচারণায় ওবামা

0
84
(FILES) In this file photo former US President Barack Obama speaks at an innovative communications conference organised by Les Napoleons network group, where he appears as a guest of honour, in Paris. - Former US president Barack Obama's first appearance on the campaign trail for Democratic nominee Joe Biden will be a "drive-in car rally" in Philadelphia on October 21, 2020, the Biden campaign said. Philadelphia, with a population of 1.6 million, is the largest city in Pennsylvania, a key battleground state in the November 3 election between Biden and President Donald Trump. (Photo by Martin BUREAU / AFP)

বাংলা খবর ডেস্ক:
যুক্তরাষ্ট্রের সাবেক প্রেসিডেন্ট বারাক ওবামা ডেমোক্র্যাটিক প্রার্থী জো বাইডেনের পক্ষে বুধবার ফিলাডেলফিয়ায় প্রচারণায় অংশ নিচ্ছেন। এটি হবে তার প্রথম প্রচারণায় অংশ নেয়া।

বাইডেনের প্রচারণা কেন্দ্র থেকে বলা হয়েছে, ওবামা (৫৯) একটি ‘ড্রাইভ ইন কার র‌্যালি’ বা গাড়ির র‌্যালিতে অংশ নেবেন এবং পেনসিলভানিয়ানদের আগাম ভোট দেয়ার পরিকল্পনা করতে উৎসাহিত করবেন।

বার্তা সংস্থা রয়টার্সের খবরে এমন তথ্য জানা গেছে।

ডেমোক্র্যাটরা করোনা পরিস্থিতির কারণে নির্বাচনের দিন লম্বা লাইনে না দাঁড়িয়ে আগাম ভোট দিতে ভোটারদের প্রতি আহ্বান জানাচ্ছেন।

ইউনিভার্সিট অব ফ্লোরিডার ইউএস ইলেকশন প্রজেক্ট বলছে, ইতোমধ্যে দেশটির সাড়ে তিন কোটি ভোটার ভোট দিয়ে ফেলেছেন।

এদিকে রিপাবলিকান প্রার্থী প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প (৭৪) দেশজুড়ে বড় বড় সমাবেশ করলেও বাইডেন (৭৭) করোনা সংকটের কারণে ছোট সমাবেশের আয়োজন করেছেন।

এই ড্রাইভ ইন কার র‌্যালি বা গাড়ি সমাবেশে সমর্থকরা গাড়িতেই অবস্থান করবেন, যা বাইডেনের নির্বাচনী প্রচারণার একটি বৈশিষ্ট্য হয়ে দাঁড়িয়েছে।

পেনসিলভানিয়ার বৃহত্তম শহর ফিলাডেলফিয়ার জনসংখ্যা ১৬ লাখ। আগামী ৩ নভেম্বরের নির্বাচনে বাইডেন ও ট্রাম্পের জন্য এটি একটি গুরুত্বপূর্ণ ব্যাটল গ্রাউন্ড।

ট্রাম্প ২০১৬ সালের নির্বাচনে এখানে অল্প ভোটের ব্যবধানে জয়ী হয়েছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here