ফাইনালের আগেই সাকিব চলে যাচ্ছেন যুক্তরাষ্ট্রে

0
80

বাংলা খবর ডেস্ক,ঢাকা:
বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপের আর মাত্র ২টি ম্যাচ বাকি। গতকাল সোমবার প্রথম দল হিসেবে ফাইনাল নিশ্চিত করেছে জেমকন খুলনা। গাজী গ্রুপ চট্টগ্রামের বিপক্ষে ৪৭ রানের বড় জয়ে যথেষ্ট অবদান রাখেন সকিব আল হাসান। তবে রাতেই তিনি বায়ো সুরক্ষিত টিম হোটেল ছেড়ে গিয়েছেন। সুতরাং ফাইনালে সাকিব আল হাসানকে আর পাচ্ছে না জেমকন খুলনা।

সাকিবের হোটেল ত্যাগের কারণ সম্পর্কে জেমকন খুলনা কর্তৃপক্ষ জানিয়েছে, তার পরিবারে নেমে এসেছে চরম দুঃসময়। যুক্তরাষ্ট্রে গুরুতর অসুস্থ অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন আছেন সাকিবের শ্বশুর মমতাজ উদ্দিন। এমন সময়ে সাকিবের সেখানে থাকা জরুরী। এমন দুঃসময়ে জেমকন খুলনা কর্তৃপক্ষ সাকিবকে তাই ছাড়পত্র দিয়েছে।

এক ভিডিও বার্তায় জেমকন খুলনার ম্যানেজার সাবেক ক্রিকেটার নাফিস ইকবাল বলেছেন, ‘সাকিবের শ্বশুরু গত কয়েকদিন ধরেই অসুস্থ ছিলেন। কাল ম্যাচের পরে সাকিব আমাকে জানায় যে, তার শ্বশুরের অবস্থা কিছুটা ক্রিটিক্যাল। এরপর আমি বিষয়টা আমাদের ফ্র্যাঞ্চাইজির সঙ্গে শেয়ার করেছি। পরিবার সবার আগে- আমরা এটাকে সম্মান করি। তাই এটা নিয়ে আমাদের কারও কোনো অভিযোগ ছিল না। সাকিব কাল রাতেই হোটেল ছেড়ে বাসায় যায়। আজ ওর ফ্লাইট। আমরা খুলনার পক্ষ থেকে দোয়া করছি যাতে তার শ্বশুর তাড়াতাড়ি সুস্থ হয়ে ফিরে আসেন।’

উল্লেখ্য, ভারতীয় জুয়াড়ির কাছ থেকে ম্যাচ ফিক্সিংয়ের প্রস্তাব পেয়েও গোপন করার অপরাধে আইসিসি সাকিবকে এক বছর নিষিদ্ধ করেছিল। সেই শাস্তি কাটিয়ে বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপে তার প্রত্যাবর্তন ঘটে। সাকিবকে ১৫ লাখ টাকায় ‘এ’ গ্রেডের ক্রিকেটার হিসেবে দলভুক্ত করে জেমকন খুলনা। যদিও এতদিন পর ক্রিকেটে ফিরে ব্যাটে-বলে তেমন কিছুই করতে পারেননি সাকিব। তারপরেও সাকিবের মতো একজন সুপারস্টারকে হারানো খুলনার জন্য দুঃসংবাদই বটে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here