‘মেসিকে ছেড়ে দে’ চোর’

0
75

বাংলা খবর ডেস্ক:
উয়েফা চ্যাম্পিয়ন্স লীগের শেষ ষোলোর ম্যাচে বার্সেলোনার বিপক্ষে মাঠে নামবে প্যারিস সেইন্ট জার্মেই (পিএসজি)। প্রথম লেগের ম্যাচ খেলতে ইতিমধ্যেই ন্যু-ক্যাম্পে পৌঁছে গেছে প্যারিসের দলটি। দলের সঙ্গে রয়েছেন ক্লাব সভাপতি নাসির আল খেলাইফি। তবে স্প্যান যাত্রা মোটেও সুখকর হলো না তার। কাতালান বিমানবন্দরে শুনতে হয়েছে উগ্র বার্সা সমর্থকদের অকথ্য গালাগাল।
আগামী জুনে লিওনেল মেসির সঙ্গে চুক্তির মেয়াদ শেষ হবে বার্সেলোনার। আর্জেন্টাইন সুপারস্টারকে দলে ভেড়াতে মরিয়া হয়ে আছে বড় বড় ক্লাবগুলো। এই তালিকায় সর্বাগ্রে রয়েছে পিএসজি।
নেইমারের পর মেসিও বার্সা ছেড়ে পিএসজির জার্সি গায়ে জড়াতে পারেন, এমন একটা শঙ্কা জেগেছে কাতালান ক্লাবটির সমর্থকদের মনে। সেই ভয়ের জেরেই পিএসজি সভাপতিকে কাছে পেয়ে অকথ্য ভাষায় গালিগালাজ করলো বার্সার কিছু উগ্র সমর্থক।
স্প্যানিশ গোল টিভির ‘এল গোলাজো’ অনুষ্ঠানে দেখা যায়- খেলাইফিকে উদ্দেশ্য করে বিমানবন্দরে কিছু বার্সা সমর্থক স্লোগান দেয়, গালাগাল করে। তারা বলে, ‘মেসিকে একা ছেড়ে দে, চোর!’ এমনকি ক্যামেরার সামনে এসে তার জন্মপরিচয় নিয়েও তোলেন প্রশ্ন এক বার্সা সমর্থক।
এই বছরের জুনে বার্সেলোনার সঙ্গে মেসির চুক্তি শেষ হবে। এই চুক্তি আর বাড়াতে চান না ছয়বারের ব্যালন ডি’অর জয়ী মেসি। গেল বছর ক্লাব ছেড়ে দেয়ার গুঞ্জন ওঠে। তবে শেষ পর্যন্ত অনেক নাটকের পর অবশ্য রয়ে গেছেন ক্লাবেই। নতুন করে চুক্তি না করলে অবশ্য এই মৌসুমের শেষে কোনো ট্রান্সফার ফি ছাড়াই নতনু ক্লাবে যেতে পারবেন বার্সেলোনা অধিনায়ক।
চ্যাম্পিয়ন্স লীগের শেষ ষোলের প্রথম লেগের ম্যাচে গতকাল রাত ২টায় পিএসজির মুখোমুখি হয় বার্সেলোনা। দ্বিতীয় লেগের ম্যাচটি হবে ১১ই মার্চ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here