যুক্তরাষ্ট্রে বন্দুকধারীর হামলায় ৮ জন নিহত

0
69
ছবি : রয়টার্স

বাংলা খবর ডেস্ক:
যুক্তরাষ্ট্রে বন্দুকধারীর হামলায় ৮ জন নিহত হয়েছে। ঘটনায় বহু মানুষ আহত হয়েছে বলে জানিয়েছে সেখানকার পুলিশ।যুক্তরাষ্ট্রের ইন্ডিয়ানাপোলিস শহরে ফেডএক্সের একটি স্থাপনায় এই হামলার ঘটনা ঘটে।

বৃহস্পতিবার গভীর রাতে এ গুলির ঘটনা ঘটে বলে এক প্রতিবেদনে জানিয়েছে বার্তা সংস্থা রয়টার্স।

গুলি চালানোর পর সন্দেহভাজন বন্দুকধারীও আত্মহত্যা করেছেন বলে পুলিশ মনে করছে। প্রত্যক্ষদর্শীরা ফেডএক্সের ওই স্থাপনায় একাধিক গুলির আওয়াজ শোনার কথা জানিয়েছেন। পুলিশ জানিয়েছে, গুলিতে আহত বেশ কয়েকজনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। গুলির এ ঘটনা কাছাকাছি বিমানবন্দরের ওপর কোনো প্রভাব ফেলেনি বলে জানিয়েছে বিবিসি।

জননিরাপত্তার ক্ষেত্রে এখন আর কোনো হুমকি নেই বলে আশ্বস্ত করেছে কর্তৃপক্ষ।

“আমরা জেনেছি একাধিক ব্যক্তি আহত হয়েছেন, তাদেরকে স্থানীয় হাসপাতালগুলোতে নিয়ে যাওয়া হয়েছে, অনেকে নিজে নিজেই হাসপাতালে গেছেন,” বলেছেন ইন্ডিয়ানাপোলিস পুলিশের এক মুখপাত্র।

কেন এ হামলা, সে সম্পর্কে তাৎক্ষণিকভাবে কিছু বলতে পারেননি তিনি।

এক বিবৃতিতে ফেডএক্স জানিয়েছে, তারা গুলির ঘটনা সম্পর্কে অবগত। কর্তৃপক্ষকে সব ধরনের সহযোগিতা করা হচ্ছে বলেও জানিয়েছে তারা।

“নিরাপত্তাই আমাদের শীর্ষ অগ্রাধিকার,” বলা হয়েছে তাদের বিবৃতিতে।

ফেডএক্সের এক কর্মী জেরেমি মিলার বন্দুকধারীকে গুলি চালাতে দেখার কথা জানিয়েছেন বলে স্থানীয় গণমাধ্যমগুলোর প্রতিবেদনে বলা হয়েছে।

“আমি একজনকে সাব-মেশিনগান বা এ জাতীয় স্বয়ংক্রিয় বন্দুক দিয়ে নির্বিচারে গুলি চালাতে দেখি। তাৎক্ষণিকভাবে আমি মাথা নিচু করে ফেলি। সেসময় আমি আতঙ্কিত হয়ে পড়েছিলাম,” বলেন মিলার।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here