জেমসের জন্য তৈরি হলো বিশেষ গিটার

0
587

বাংলা খবর ডেস্ক,ঢাকা:
নগর বাউল খ্যাত জনপ্রিয় রক তারকা জেমসের জন্য তৈরি হলো বিশেষ একটি গিটার। এটি বানিয়েছেন ‘আর্বোভাইরাস’ ব্যান্ডের ড্রামস বাদক ও ‘বেশি জোশ কাস্টমস’র হেড অব অপারেশনস নাফিজ আল আমিন। গতকাল সোমবার রাতে তিনি বিশেষ এই গিটারটি জেমসের হাতে তুলে দেন।

গিটারটির নাম দেওয়া হয়েছে ‘তারায় তারায়’। জেমসের বিখ্যাত গান ‘তারায় তারায়’র আদলে তৈরি করা হয়েছে এটি। গিটারেও জুড়ে দেওয়া হয়েছে গানটির প্রথম লাইনটি। আর ভালোবাসার অক্ষরে লিখে দেওয়া হয়েছে জেমসের নামও।

নাফিজ আল আমিন বলেন, ‘এই গিটারটি তৈরির মূল উদ্যোক্তা চিশতী ইকবাল ভাই (যিনি একজন আইনজীবী ও পরামর্শক)। তিনিই আমাকে বলেছিলেন এমন একটি গিটার বানাতে। যেটি তিনি জেমস ভাইকে উপহার দেবেন। এরপর আমাদের পরিকল্পনার সঙ্গে যোগ দেন আর্বোভাইরাস ব্যান্ডের গিটারিস্ট রঞ্জন। সবার যৌথ প্রয়াস ও আগ্রহে কাজটি করতে পেরেছি।’

তিনি আরও বলেন, ‘জেমস ভাইয়ের হাতে গিটারটি তুলে দেওয়ার অনুভূতি ছিল অসাধারণ। তিনি সবচেয়ে বেশি খুশি হয়েছেন গিটারটি দেশে তৈরি হয়েছে জেনে। জেমস ভাই বলেছেন, শো শুরু হলে গিটারটি নিয়ে তিনি স্টেজে উঠবেন।’

এ‌দি‌কে নগরবাউল ম্যানেজার রুবাইয়াৎ ঠাকুর রবিন জানান, ‘এটা নিঃসন্দেহে একজন মিউজিশিয়ানের জন্য সর্বোচ্চ উপহার। সম্মানও বটে। এখন অপেক্ষার পালা গিটারটি নিয়ে মঞ্চে ওঠার।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here