আফগানিস্তান দলের ৮ জন করোনায় আক্রান্ত

0
246

বাংলা খবর ডেস্ক,ঢাকা:
১২ই ফেব্রুয়ারি বাংলাদেশে এসেছে আফগানিস্তান ক্রিকেট দল। ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজের আগে সিলেটে চলছে দলটির ক্যাম্প। এরইমধ্যে বড় দুঃসংবাদ। করোনা হানা দিয়েছে আফগানিস্তান শিবিরে।
বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সূত্রে জানা গেছে, আফগানিস্তানের খেলোয়াড় ও সাপোর্ট স্টাফসহ মোট ৮ জন করোনা পজেটিভ হয়েছেন। তবে আক্রান্তদের নাম প্রকাশ করা হয়নি।

আগামী ২৩শে ফেব্রুয়ারি চট্টগ্রামে শুরু হবে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ। বাকি দুটি ম্যাচ ২৫ ও ২৮শে ফেব্রুয়ারি। টি- টোয়েন্টি সিরিজ হবে ঢাকায়। আগামী ৩ ও ৫ই মার্চ শেরে বাংলা স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে ম্যাচ দুটি।
গতকাল দুই সংস্করণের জন্য আনুষ্ঠানিকভাবে দল ঘোষণা করে সফরকারীরা।

আফগানিস্তান ওয়ানডে দল: রহমানউল্লাহ গুরবাজ, ইব্রাহিম জাদরান, রিয়াজ হাসান, হাশমতউল্লাহ শহিদি (অধিনায়ক), রহমত শাহ, নাজিবউল্লাহ জাদরান, শহিদ কামাল, ইকরাম আলিখিল, মোহাম্মদ নবী, গুলবাদিন নাইব, আজমত ওমরজাই, রশিদ খান, ফজল হক ফারুকি, মুজিব উর রহমান, ইয়ামিন আহমদজাই ও ফরিদ আহমেদ মালিক।

টি-টোয়েন্টি দল: রহমানউল্লাহ গুরবাজ, হজরতউল্লাহ জাজাই, উসমান গনি, ডারউইশ রাসুলি, মোহাম্মদ নবি (অধিনায়ক), নাজিবউল্লাহ জাদরান, আফসার জাজাই, করিম জানাত, আজমত ওমরজাই, শরফুদ্দিন আশরাফ, রশিদ খান, মুজিব উর রহমান, কাইস আহমেদ, ফজল হক ফারুকি, নিজাত মাসুদ ও ফরিদ আহমেদ মালিক।।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here