সাকিব নাটকের অবসান

0
511

বাংলা খবর ডেস্ক,ঢাকা:
নাটকের অবসান। বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপনের সঙ্গে বৈঠকে মন গলেছে সাকিবের। আজ শনিবার মিরপুর শেরেবাংলায় সেই বৈঠক শেষে বিসিবি সভাপতি সাংবাদিকদের বলেছেন, সাকিব দক্ষিণ আফ্রিকা সিরিজে খেলবেন। আগামীকাল রবিবার তিনি আফ্রিকার উদ্দেশে দেশ ছাড়বেন।

তবে ওয়ানডে আর টেস্ট সিরিজের সব ম্যাচেই সাকিব খেলবেন কি না তা নিশ্চিত করতে পারেননি পাপন। এ সময় সাকিব তার পাশেই ছিলেন।

সাংবাদিকদের সাকিব বলেন, ‘পাপন ভাইয়ের সঙ্গে পরশু রাতেও কথা হয়েছে, আজও ওনার সঙ্গে কথা হয়েছে। যেহেতু তিন সংস্করণেই আছি, তিন সংস্করণেই সব সময় দল ডাকলে খেলার জন্য প্রস্তুত থাকব। বোর্ড সিদ্ধান্ত নেবে কখন বিশ্রাম দেওয়া দরকার। দক্ষিণ আফ্রিকা সফরেও আমি এভেইলেবল। ‘

সাকিবের দক্ষিণ আফ্রিকা সফর নিয়ে নাটক কম হয়নি। মাস দুই আগে থেকেই আইপিএলে দল পাওয়ার আশায় সাকিব দক্ষিণ আফ্রিকা সফরের টেস্ট সিরিজ থেকে ছুটি চেয়েছিলেন। পরে যখন আইপিএলের কোনো দলই তাকে নিল না, তখন নাকি তিনি বিসিবি সভাপতির কাছে আফ্রিকা সফরে দুই ফরম্যাটেই খেলার স্বীকারোক্তি দিয়েছিলেন। কিন্তু গত ৬ মার্চ ফের দৃশ্যপট বদলে যায়। বিজ্ঞাপনী কাজে দুবাই যাওয়ার আগে সাকিব বলে যান, তিনি মানসিকভাবে বিপর্যস্ত হওয়ায় সফরে যাবেন না।

এতে বেজায় চটে যান বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন। তিনি সাংবাদিকদের বলেন, ‘হোয়াই? কিভাবে সে মানসিকভাবে বিপর্যস্ত হয়? ধরেন ওকে আইপিএলে নেওয়া হলো, তখন কি ও নিজেকে মানসিকভাবে বিপর্যস্ত বলত?’ এরপর সাকিবকে ৩০ এপ্রিল পর্যন্ত সব ধরনের ক্রিকেট থেকে ছুটি দেওয়া হয়। তার এসব স্বেচ্ছাচার নিয়ে ক্ষোভ প্রকাশ করেন টিম ম্যানেজার খালেদ মাহমুদ সুজন এবং প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নু। তবে আজ সব মিটে যাওয়ায় সাকিবের ছুটি নিতে হচ্ছে না।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here