পরীমণি’র এবারের জন্মদিনটা হবে ব্যতিক্রমী

0
49

বাংলা খবর ডেস্ক:
প্রতিবছরই ধুমধাম করে নিজের জন্মদিন উদ্‌যাপন করেন ঢাকাই ছবির নায়িকা পরীমণি। সেই অনুষ্ঠান ঘিরে হয় বেশ আলোচনা-সমালোচনা। অনুষ্ঠানের সাজসজ্জা থেকে শুরু করে পরীমণি নিজের পোশাক দিয়ে আমন্ত্রিত অতিথিদের চমকে দেন। তার অনুষ্ঠানের নানা কর্মকাণ্ডের ছবি, ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়ে যায়।

এবারের জন্মদিনটা হবে ব্যতিক্রমী। কারণ সংসার জীবনে প্রবেশের পর এটাই পরীর প্রথম জন্মদিন। তাছাড়া কোলজুড়ে এসেছে ফুটফুটে পুত্র- রাজ্য। সঙ্গে থাকবেন এ সময়ের আলোচিত অভিনেতা স্বামী শরিফুল রাজ। নিজের ও শ্বশুর বাড়ির পরিবার-পরিজন।

বিয়ের পর এবারই প্রথম স্বামী আর সন্তানের সঙ্গে জন্মদিন পালন করতে পারায় বেশ উচ্ছ্বসিত পরীমণি। তবে এবার ঠিক কী দিয়ে তিনি তার জন্মদিনে চমক দিচ্ছেন তা আগে থেকেই কেউ বুঝে উঠতে পারছে না।

এরই মাঝে পরী জানিয়েছেন, ধুমধাম করে তার শেষ জন্মদিন পালন নাকি এবারই শেষ। জমকালো জন্মদিন আর পালন করবেন না পরীমণি।

এ বিষয়ে পরীমণি বলেন, ‘আগামীবার আমার ছেলের প্রথম জন্মদিন পড়বে। ওর জন্ম ১০ আগস্ট। এর দুই মাস পর আমার। আগামী বছর থেকে আমার মতো ধুমধাম করে বাবুর জন্মদিন করব। আমারটা আর করতে চাই না।’

পরী আরও জানান, জন্মদিনের অনুষ্ঠানে পরিবারের তিন সদস্যই এবার একই রঙের পোশাক পরবেন। জন্মদিনের স্থান সুন্দরভাবে ডেকোরেশন করার পাশাপাশি থাকছে নাচ-গানের ব্যবস্থাও। খুব কাছের মানুষরাই শামিল হবেন ৩০-এ পা রাখা পরীর জন্মদিনে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here