আন্তর্জাতিক ক্রিকেটে অভিষেকর বছরেই সুযোগ পেয়েছিলেন আইপিএলে। প্রথম দুই আসরে খেলেছিলেন সানরাইজার্স হায়দরাবাদে। যার মধ্যে প্রথমবার দলকে শিরোপার স্বাদ পাইয়ে দিয়েছিলেন। কিন্তু এবার সেই মুস্তাফিজুর রহমানকে দলে ভিড়িয়েছে আইপিএলের ডিফেন্ডিং চ্যাম্পিয়ন মুম্বাই ইন্ডিয়ান্স। মুম্বাইয়ে খেলবেন আর শচীন টেন্ডুলকারের সঙ্গে দেখা হবে না, তা কি কখনো হয়? সাক্ষাৎটা হয়েই গেলো দুজনের।
বাংলাদেশের দ্য ফিজ ও কাটার মাস্টার খ্যাত মুস্তাফিজের সঙ্গে ব্যাটিং কিংবদন্তী, লিটল মাস্টার শচীনের দেখা-সাক্ষাৎ এবং ফটো সেশন হয়েছে গতকাল। ভারতের কিংবদন্তী ব্যাটসম্যান শচিনকে কাছে পেয়ে ছবি তুলে নিতেও ভুল করলেন না বাংলাদেশের পেস সেনসেশন। আইপিএলের প্রথম থেকেই মুম্বাই ইন্ডিয়ান্স দলের অবিচ্ছেদ্য অংশ শচীন টেন্ডুলকার। টুর্নামেন্টের প্রথম মৌসুম থেকে খেলেছেন দলটির হয়ে। একটা সময় নেতৃত্ব দিয়েছেন, তবে ্খন মেন্টর হয়ে দলের দেখভাল করছেন।
গতকাল শুক্রবার রাতে টিম হোটেলে শচীনের সঙ্গে দেখা হয়ে মুস্তাফিজের। নিজের টুইটার অ্যাকাউন্টে একটি ছবি পোস্ট করে তাতে কাটার মাস্টার লিখেছেন, ‘কিংবদন্তী শচীন টেন্ডুলকার স্যারের সঙ্গে চমৎকার এবং স্মরণীয় মুহূর্ত। তার সঙ্গে সাক্ষাত করতে পেরে খুব ভালো লাগছে।’ আইপিএলে নতুন দল মুম্বাই ইন্ডিয়ান্সের হয়ে মুস্তাফিজের অভিষেকটা হতে পারে আজই। চেন্নাই সুপার কিংসের বিপক্ষে বাংলাদেশ সময় সন্ধ্যা সাড়ে আটটায় খেলতে নামবে ঘরের মাঠ ওয়াংখেড়েতে নামবে মুম্বাই।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here