আসছে বিশ্বকাপ ফুটবল। আর এই বিশ্বকাপ ফুটবল মানে আর্জেন্টিনা আর ব্রাজিল লড়াই। ফুটবলে বৈরিতা আছে অনেক দলের মধ্যে। ব্রাজিল-আর্জেন্টিনার বৈরিতার সঙ্গে আর কারো তুলনা হয় না।
আর এবারের চ্যাম্পিয়ন হবে আর্জেন্টিনা- বললেন জান্নাতুল নাঈম এভ্রিল। কি অবাক হচ্ছেন! আসলে কে জিতবে আর কে হারবে সেটা বলা মুসকিল তাই না! কিন্তু এভ্রিল বলে দিলো। না এস এ হক অলীকের পরিচালনায় ঈদের জন্য নির্মিত হচ্ছে বিশেষ টেলিফিল্ম ‘ফুটবলে প্রেম।’ আর এই বিশেষ টেলিফিল্ম এভ্রিলের ছোট বোন থাকছে চৈতি। এবারের নাটকে মেয়েদের দু’টি ফুটবল টিম থাকে। একটি আর্জেন্টিনা অপরটি ব্রাজিল। এক দলের অধিনায়ক এভ্রিল, অন্যদলের চৈতি। আর ম্যাচ রেফারি অপূর্ব।
এই আর্জেন্টিনা আর ব্রাজিলের মাঝখান থেকেই দুই বোনের মাঝেই উদয় হয় প্রেম। আর এই প্রেম অপূর্বের জন্য। অপূর্ব কোন দলের সাপোর্ট করেন? অপূর্ব কিন্তু ব্রাজিল বা আর্জেন্টিনা কোনোটিই না। সে সাপোর্ট করে জার্মানি। যাক কট্টর ব্রাজিল সমর্থক চৈতি কিছুটা আশস্ত হয়। কিন্তু প্রেমের ক্ষেত্রে দুইজন কিভাবে ছাড় দেবেন? এভ্রিল ও চৈতি দুজনই ভালোবেসে ফেলেন অপূর্বকে।
এবার বিয়ের পালা। কিন্তু কিভাবে সম্ভব দুইজনকে বিয়ে করা। আর এই অসাধ্যকে কি সাধ্য করতে পারলো অপূর্ব? কিন্তু কীভাবে? এই সবকিছু জানতে হলে দেখতে হবে ‘ফুটবলে প্রেম’ টেলিফিল্মটি। টেলিফিল্মটি বেসরকারি স্যাটেলাইট টেলিভিশনে এটিএন বাংলায় প্রচারিত হবে বলে জানা গেছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here