বিয়ে করেছেন হালের জনপ্রিয় অভিনেত্রী শবনম ফারিয়া। এমন গুঞ্জনই চলছে ঢালিউড পাড়ায়। সূত্রে জানা গেছে, সম্প্রতি বিয়ের কাজ সম্পন্ন করেছেন শবনম। তার বরের নাম হারুনুর রশীদ অপু। তিনি এশিয়াটিক জে ডব্লিউ টি’র ব্র্যান্ড ম্যানেজার হিসেবে কর্মরত আছেন। অনেকদিনের পরিচয়ের পর প্রেম এরপর পরিণয়ে আবদ্ধ হন তারা। তবে বিয়ে নিয়ে এখনো মুখ খোলেননি শবনম ফারিয়া।
ঘনিষ্ঠ সূত্রে জানা গেছে, দুজনের সম্পর্কটা দীর্ঘদিনের। দুই পরিবারের মধ্যেও জানাশোনা ছিল। তাই সম্পর্ক বিয়ে পর্যন্ত গড়িয়েছে। এই অভিনেত্রীর কাছের অনেক সহকর্মীও বিয়ের ব্যাপারটি জানেন। তবে শবনম ফারিয়ার আপত্তির কারণেই কেউ বিষয়টি প্রকাশ করেন নি। তাদেরই একজন জানালেন, চলতি বছরের ফেব্রুয়ারিতেই হয়তো বিয়ে সম্পন্ন হয়েছে ফারিয়ার। বিয়ের কথা সরাসরি স্বীকার না করলেও ফারিয়া জানিয়েছেন, শিগগিরিই বিয়ে নিয়ে মুখ খুলবেন তিনি।

এই অভিনেত্রী জানান, ‘বিয়ে মানুষের জীবনের গুরুত্বপূর্ণ এবং অত্যন্ত ব্যক্তিগত একটি বিষয়। সেটি নিয়ে সবখানে আলোচনা হোক তা আমার পছন্দ নয়। আমি নিজের মতো করে নিজের জীবনকে উপভোগ করতে চাই।

এদিকে অপুকে নিয়ে ফারিয়া বলেন, ‘সে আমার খুব ভালো বন্ধু। আমি অনেকের সঙ্গে ছবি তুলি এবং শেয়ার করি। তাই বলে সেসব ছবি নিয়ে অতিরিক্ত কিছু ভাবা ঠিক নয়?’

ফেসবুক ও ইন্সট্রাগ্রামে অপুর সঙ্গে আপনার অন্তরঙ্গ ছবি দেখা গেছে। এ বিষয়ে শবনম বলেন, ‘মানুষের অনেক ব্যক্তিগত সম্পর্কই থাকতে পারে। সেগুলোকে সবার সামনে আনা উচিত নয়। প্রত্যেকেরই ব্যক্তিগত জীবনে নিজ নিজ সিদ্ধান্ত নেয়ার অধিকার রয়েছে। এ বিষয়ে আর কিছু বলতে চাই না। সময় হলে আমি নিজ থেকেই বিয়ের ঘোষণা দিয়ে সবাইকে জানাবো।’

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here