এখনও রাশিয়া  পৌঁছাননি মেসি অ্যান্ড কোং, কিন্তু তার আগেই আর্জেন্টিনা ফুটবল অ্যাসোসিয়েশন তাদের জন্য খাবার পাঠিয়ে দিয়েছে বিদেশ বিভুঁইয়ে। দক্ষিণ আমেরিকার এ দলটির সদস্যরা রশিয়ায় বসেও যেনো দেশিয় খাবারের স্বাদ পায় তার জন্যই এ ব্যবস্থা।

সাধারণত দক্ষিণ আমেরিকার খাবারেই অভ্যস্ত আলবাসেলেস্তারা। বিদেশে খেলতে গেলেও নিজের দেশের খাবার নিয়ে যান তারা। অপর দিকে রাশিয়ান স্থানীয় খাবারের সঙ্গে পরিচয় নেই মাসাচেরানোদের। তাই রাশিয়ান খাবার খেয়ে যাতে কোনো খেলোয়াড় সুস্থ হয়ে না যান তার জন্য সাইড বেঞ্ছে ফুটবলারের সাথে থাকবে আর্জেন্টাইন খাবারও।

খাবারের এ বিশাল বহরে আছে আর্জেন্টাইন দেশীয় খাবার, গরুর মাংস, শুকরের মাংস, দুগ্ধজাত খাবার ও ক্যাফেইন মিশ্রিত পানীয়। ইতিমধ্যে রাশিয়া আর্জেন্টিনার ট্রেইনিং ক্যাম্প ব্রুনিটসিতে পোঁছে গেছে মেসিদের নিজস্ব শেফও। মস্কো থেকে ৩০ মাইল দূরের এ শহরে মেসিরা রাশিয়া বিশ্বকাপের সময় থাকবেন।

তবে বিশ্বকাপের মাত্র দিন কয়েক আগে ইনজুরি হানা দিয়েছে আর্জেন্টিনার শিবিরে। হাঁটুর লিগামেন্টে চিড় ধরায় বিশ্বকাপ খেলতে পারবেন না অ্যাটাকিং মিড-ফিল্ডার ম্যানুয়েল লাঞ্জিনি।

আপরদিকে গুঞ্জন শোনা যাচ্ছে সাম্পাওলির ২৩ সদস্য বিশিষ্ট বিশ্বকাপ দলে ঢুকতে পারেন মাউরো ইকার্দি । আগামী ১৬ জুন সন্ধ্য ৭টায় আইসল্যান্ডের বিপক্ষে ম্যাচ দিয়ে শুরু হবে আর্জেন্টিনার বিশ্বকাপ মিশন। বাকী দুই ম্যাচ ক্রোয়েশিয়া ও নাইজেরিয়ার বিপক্ষে ২১ ও ২৬ তারিখে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here