পুলিশের ধাওয়া খেয়ে ভবন থেকে পড়ে গিয়ে কালু মিয়া (৩৫) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার বিকেলে রাজধানীর কামরাঙ্গীর চরের পূর্ব রসুলপুর এলাকার ৬ নম্বর গলিতে এ ঘটনা ঘটে।

কামরাঙ্গীরচর থানার এসআই মো. জাহাঙ্গীর জানান, কালু ও তার ভাই বাবরের মধ্যে আজ সকালে ঝগড়া হয়। ওই ঝগড়ার জেরে বাবরের স্ত্রী থানায় অভিযোগ করেন। তাই তিনি ওই বিষয়টি তদন্তের জন্য সেখানে যান। পরিবারের অভিযোগ বিষয়টি তদন্তের জন্য সেখানে যান তিনি। তিনি কালু মিয়াকে তার দোকানে দেখতে পান। তখন তাকে থানায় যেতে বলা হয়। এ সময় কালুর গায়ে কোনো পোশাক না থাকায় তাকে জামা পড়ে আসতে বলা হয়। এ সুযোগে কালু মিয়া তার বাড়িতে গিয়ে তিন তলায় উঠে বলতে থাকেন, যদি পুলিশ তাকে ধরতে যায়, তবে তিনি আত্মহত্যা করবেন।

এসআই জাহাঙ্গীর আরও জানান, তিনি ও তার সঙ্গে থাকা অন্য পুলিশ সদস্যরা বিষয়টিকে ভয় দেখানো উদ্দেশ্যে করা হচ্ছে মনে করে কালুকে ধরতে তিন তলার দিকে এগিয়ে যান। এ সময় কালু সেখান থেকে পালাতে গিয়ে নিচে পড়ে যান। এ ঘটনার পর কালুকে উদ্ধার করে আজ সাড়ে ৫টার দিকে জাহাঙ্গীরসহ তার পরিবারের লোকজন ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে যান। সেখানে কর্তব্যরত চিকিৎসক কালু মিয়াকে মৃত ঘোষণা করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here