২৭ সেপ্টেম্বর (বৃহস্পতিবার), বাংলা চলচ্চিত্র জগতের অন্যতম সুপারস্টার শাকিব খান ও অভিনেত্রী অপু বিশ্বাসের পুত্র আব্রাহাম খান জয়ের বয়স দু’বছর পূর্ণ হলো। গত ২০১৬ সালের ২৭ সেপ্টেম্বর কলকাতার একটি হাসপাতালে জন্ম নেয় আব্রাম খান জয়।
সম্প্রতি ছেলের সুখের জন্য কোনও কিছুর ত্রুটি রাখেন না অপু বিশ্বাস। বলতে গেলে বিলাসবহুল জীবন-যাপন করার পখই তৈরি দিচ্ছেন ছোট্ট আব্রাম খান জয়কে। তাইতো এবার ছেলের জন্মদিন উপলক্ষে আব্রাম খান জয়কে জন্মদিনের উপহার হিসেবে সাদা রঙের একটি বিলাসবহুল টয়োটা গাড়ি উপহার দিয়েছেন জনপ্রিয় নায়িকা অপু বিশ্বাস।

অপু বিশ্বাস বলেন, ‘বনানীর একটি শো রুম থেকে গত আগস্ট মাসের মাঝামাঝি সময় সাদা রঙের একটি টয়োটা গাড়ি কিনেছি। আব্রাম খান জয়ের দ্বিতীয় জন্মবার্ষিকী উপলক্ষে গাড়িটা কিনেছি। এটা ওর জন্মদিনে আমার পক্ষ থেকে উপহার। জয় সুন্দরভাবে বেড়ে উঠুক এটাই আমার একমাত্র চাওয়া।

ছেলে আব্রাম খান জয়ের জন্মদিন উপলক্ষে অপু বিশ্বাস সারা দিন খুব ফুরফুরে আছেন। ছোট্ট পরিসরে আয়োজন করছেন ছেলের জন্মদিনের অনুষ্ঠান। মা আর ছেলে এফডিসিতে এসে অনুষ্ঠানের দাওয়াতও দিয়ে গেছেন শাকিব খানকে।

এদিকে নিজের ফেসবুক পেজে আব্রাম খানকে নিয়ে অপু বিশ্বাস লিখেছেন, ‘ভালো কিংবা খারাপ যে কোনো সময়ে তোমার পাশে থাকব। আমার শেষ নিঃশ্বাস পর্যন্ত তোমার বড় ভক্ত হয়ে থাকব। খুব যত্ন করে আগলে রাখব তোমাকে। শুভ জন্মদিন প্রিয় পুত্র আব্রাম খান জয়।’

উল্লেখ্য, ২০০৮ সালে সোহানুর রহমান সোহানের ‘কথা দাও সাথী হবে’ চলচ্চিত্রের শ্যুটিং শেষে অপুকে বিয়ের প্রস্তাব দেন শাকিব। এরপর চলচ্চিত্রের জনপ্রিয় এই জুটি ২০০৮ সালের ১৮ এপ্রিল গোপনে বিয়ে করেন। তারপর দীর্ঘ নয় বছর বিয়ের কথা গোপন রাখেন তারা। আর এরই মাঝে গত ২০১৬ সালের ২৭ সেপ্টেম্বর কলকাতার একটি হাসপাতালে জন্ম হয় আব্রাম খানের। এটাও গোপন রাখা হয়েছিল।

গোপন বিয়ের খবর ফাঁস হওয়ার পর সংসার জীবনের ইতি টানেন শাকিব খান ও অপু বিশ্বাস। ২০১৬ সালের ২৭ সেপ্টেম্বর জন্ম নেয় পুত্রসন্তান আব্রাম খান জয়। চলতি বছর তাদের বিবাহবিচ্ছেদ ঘটে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here