নিউইয়র্কে বাংলাদেশী ব্যান্ড ফেস্টিভ্যাল ৬ অক্টোবর

0
1297

নিউইয়র্ক: নিউইয়র্কে প্রথমবারের মতো অনুষ্ঠিত হতে যাচ্ছে বাংলাদেশী ব্যান্ড ফেস্টিভ্যাল-২০১৮। আগামী ৬ অক্টোবর শনিবার জ্যামাইকাস্থ ইয়র্ক কলেজের ‘দ্য মিলটন জি. বাসিন’ পারফর্মিং আর্ট সেন্টারে এই ব্যান্ড শো অনুষ্ঠিত হবে। ব্যান্ড দল ওয়ারফেয়ার-এর ২০ বছর পূর্তী উপলক্ষ্যে এই ফেস্টিভ্যাল-এর আয়োজন করা হচ্ছে। এতে বাংলাধের তিনটি ব্যান্ড দল ছাড়াও উত্তর আমেরিকার ৭টি ব্যন্ড দল অংশ নেবে। যৌথভাবে এই ব্যান্ড ফেস্টিভ্যার-এর আয়োজক ওয়ার ফেয়ার ও বিডি সাউন্ড এলএলসি। খবর ইউএনএ’র।
আয়োজকরা জানান, বাংলাদেশের জনপ্রিয় তিনটি ব্যন্ড দলও এই ফেস্টিভ্যাল-এ অংশ নেবে। এরা হলো উনিং-এর চন্দন, প্রমিথিউস-এর বিপ্লব এবং ওয়ারফেজ/আরবিআর-এর বাবনা। উত্তর আমেরিকার ব্যন্ডদলগুলোর মধ্যে থাকবে স্যাডো ড্রিম্স, বিবাগি, বিআইএম প্রভৃতি।
শনিবার বিকেল ৫টায় দর্শক-শ্রোতাদের জন্য পারফর্মিং আর্ট সেন্টারের গেট খুলে দেয়া হবে এবং অনুষ্ঠান শুরু হবে সন্ধ্যা ৬টায়। অনুষ্ঠান চলবে রাত ১১টা পর্যন্ত। অনুষ্ঠান যৌথভাবে উপস্থাপনায় থাকবেন প্রবাসের জনপ্রিয় উপস্থাপন আবীর আলমগীর ও জনপ্রিয় সঙ্গীত শিল্পী বিউটি দাস। অনুষ্ঠানের টিকেটের মূল্য ধরা হয়েছে জেনালে ২০ ডলার, ভিআইপি ৫০ ডলার এবং ভিভিআইপি টিকেট ১০০ ডলার।
উল্লেখ্য, বাংলাদেশী ব্যান্ড ফেস্টিভ্যাল-২০১৮ এর টাইটেল স্পন্সর হচ্ছে উৎসব গ্রুপ আর মিডিয়া পার্টনার হচ্ছে টাইম টেলিভিশন ও বাংলা পত্রিকা। ইউএনএ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here