এক সময়ের জনপ্রিয় মডেল ও অভিনেত্রী সারিকা। অশিল্পী সুলভ আচরণের জন্য এই অভিনেত্রীকে ৬ মাসের জন্য নিষিদ্ধ করেছিলো টেলিভিশন প্রোগ্রাম প্রডিউসারস্ অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ। গত ২৮ জুলাই সংঠগঠনটির কার্যনির্বাহী সভায় সর্বসম্মতিক্রমে এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে। সারিকাকে নিষিদ্ধ কার্যকর শুরু হয়েছে গত ১ আগস্ট থেকে।

গেলো সেপ্টেম্বর মাসে ফেসবুকে স্ট্যাটাসের মাধ্যমে নিজের এমন অশিল্পীসুলভ আচরণের জন্য ক্ষমা চেয়েছিলেন সারিকা। এরপর এক আবেদনের পরিপ্রেক্ষিতে ১ নভেম্বর থেকে তার ওপরে থাকা নিষেধাজ্ঞা শিথিল করা হয়েছে। এরপর গত ৩ নভেম্বর থেকে আবার ক্যামেরার সামনে দাঁড়িয়েছেন তিনি এই পর্দা কন্যা।

লিটু সাখাওয়াত এর রচনায় ও সকাল আহমেদের পরিচালনায় একটি নাটকের শুটিংয়ে অংশ নেন তিনি। নাটকের নাম ‘ব্রেকিং নিউজ’। এখানে সারিকার বিপরীতে অভিনয় করেছেন আরেক জনপ্রিয় অভিনেতা সজল।

নিষেধাজ্ঞা কাটিয়ে ফেরার বিষয়ে সারিকা বলেন, ‘আমার বিরুদ্ধে ছয় মাসের নিষেধাজ্ঞা ছিল, সেটা কমিয়ে তিন মাস করা হয়েছে। গত ১ নভেম্বর নিষেধাজ্ঞার তিন মাস শেষ হয়েছে। যার ফলে ৩ নভেম্বর থেকে আবার অভিনয় শুরু করতে পেরেছি।সামনে আগের ভুল গুলো শুধরে নিয়ে আবারো কাজে নিয়মিত হতে চাই।’

প্রসঙ্গত, ২০১০ সালে রবীন্দ্রনাথ ঠাকুরের কবিতা অবলম্বনে নির্মাতা আশুতোষ সুজন তৈরি করেন ‘ক্যামেলিয়া’। এই নাটকে অভিনয়ের মাধ্যমেই ক্যারিয়ার শুরু হয় সারিকার।কিন্তু তার আগে মডেলিং করতেন সারিকা। মোবাইল সেবাদানকারী প্রতিষ্ঠান বাংলালিংকের বিজ্ঞাপনের মাধ্যমে প্রতম সবার নজরে আসেন এ গ্ল্যামার কন্যা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here