সফরকারী ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে দুই ম্যাচের টেস্ট সিরিজে দলে জায়গা পেলেন সাদমান ইসলাম।ক্যারিবিয়ানদের বিপক্ষে চট্টগ্রামে দুই দিনের প্রস্তুতি ম্যাচে দুর্দান্ত ব্যাটিং করায় তাকে স্কোয়াডে নিয়েছেন নির্বাচকরা।প্রস্তুতি ম্যাচে ১৬৯ বল খেলে ৭৩ রানের ইনিংস খেলেন সাদমান। ১০টি চার ও ১টি ছক্কা হাকিয়ে তিনি এই রান করেন।

বাংলাদেশ টেস্ট দলঃ সাকিব আল হাসান(অধিনায়ক), সৌম্য সরকার, ইমরুল কায়েস, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ রিয়াদ, তাইজুল ইসলাম,মেহেদী হাসান মিরাজ, মোস্তাফিজুর রহমান,আরিফুল হক, মোহাম্মদ মিথুন,মুমিনুল হক, খালেদ আহমেদ,নাইম হাসান,সাদমান ইসলাম।

২ নভেম্বর চট্টগ্রামে শুরু হবে সিরিজের প্রথম ম্যাচ।দুই ম্যাচের টেস্ট সিরিজ শেষ ম্যাচটি হবে ঢাকা মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে। ম্যাচটি শুরু হবে ৩০ নভেম্বর থেকে। ৬ ডিসেম্বর ফতুল্লা একটি প্রস্তুতি ম্যাচ খেলবে ওয়েস্ট ইন্ডিজ দল। ৯ ডিসেম্বর প্রথম ওয়ানডে ম্যাচে ওয়েস্ট ইন্ডিজ মুখোমুখি হবে বাংলাদেশ দল।

এরপর ১১ ডিসেম্বর দ্বিতীয় এবং ১৪ ডিসেম্বর সিলেটে তৃতীয় ওয়ানডে ম্যাচ খেলবে বাংলাদেশ। ওয়ানডে সিরিজের পর তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলবে বাংলাদেশ দল। যার প্রথমটি হবে সিলেট এবং পরের দুটি অনুষ্ঠিত হবে ঢাকায়।প্রথমটি হবে ১৭ ডিসেম্বর দ্বিতীয় ২০ এবং তৃতীয় টি-টোয়েন্টি ম্যাচটি হবে ২২ ডিসেম্বর।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here