আজকের মাচে টসে জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নিয়েছে খুলনা টাইটান্স অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ।এর জন্য আজ খুলনার বিপক্ষেও এই জয়ের ধারা ধরে রাখতে চাইবে ঢাকা। তবে মানসিকভাবে কিছুটা এগিয়ে থাকবে খুলনা। তাছাড়া পরিসংখ্যান বলছে খুলনার বিপক্ষে সর্বশেষ তিন ম্যাচের তিনটিতেই জয় পেয়েছে ঢাকা। আজ জয়ের লক্ষ্যেই মাঠে নামবে ঢাকা। একাদশে কোনো পরিবর্তন আসার সম্ভাবনা নেই।

ঢাকা ইনিংস

বোলিং স্কোরআলী খান ৩ ওভার বল করে দিলেন ২৬ রান। শরিফুল ৩ ওভার বল করে দিলেন ৫০ রান । ডেভিড উইজ ৪ ওভার বল করে দিয়েছেন ২৪ রান। মামুদুল্লাহ ৩ ওভার বল করে দিয়েছে ২৬ রান। জহির খান ৪ ওভার বল করে দিয়েছেন ৩৫ রান। পাওয়েল ১ ওভারবল করে দিয়েছেন ২ রান। তাইজুল ইসলাম ২ ওভার বল করে দিয়েছেন ১৯ রান।

ব্যাটিং স্কোর

ব্যাটিংয়ে নেমেই দুর্দান্ত শুরু করে ঢাকা,কিন্তু ডেভিড উইজের বলে ১৪ বল খেলে ১৯ রান করে ক্যাচ আউট হলেন সুনিল নারিন। ১৮ বলে ২৮ রান করে আউট হলেন রনি। ৩৬ বলে ৫৭ রান করে ক্যাচ আউট হলেন জাজাই। ১ বলে ০ রান করে আউট হলেন সাকিব। ১৬ বলে ২৭ রান করে আউট হলেন পোলার্ড। ২২ বলে ২৫ রান করে আউট হলেন রাসেল।

শেষ পর্যন্ত ২০ ওভার শেষে ৫ উেইকেট হারিয়ে ১৯২ রান সংগ্রহ করে ঢাকা ডাইনামাইটস। আর সেই সাথে খুলনা টাইটান্সকে ১৯৩ রানের টার্গেট দিয়েছে ঢাকা ডাইনামাইটস। অপরাজিত ছিলেন শুভাগত হোম ১১ রান ও নুরুল হাসা ৯ রান।

খুলনা ইনিংস

বোলিং স্কোর২ ওভার বল করে ৯ রান দিয়েছেন রাসেল। সাকিব ৩ ওভার বল করে ১৮ রান দিয়ে নিয়েছেন ৩ উইকেট। নারিন ৩ ওভারে ২০ রান ২ উইকেট । রুবেল ২ ওভার বল করে দিয়েছেন ২২ রান। শুভাগত হোম ১ ওভারে দিয়েছেন ৪ রান ও ১ উইকেট। মোহর ২ ওভারে ১৩ রান দিয়ে ১ উইকেট।

ব্যাটিং স্কোর৫ বলে ১ রান করে আউট হলেন পল স্টার্লিং। ১৬ বলে ৩১ রান করে আউট হলেন জুনায়েদ। ৫ বলে ১ রান করে আউট হলেন জহুরুল। ৭ বলে ৮ রান করে আউট হলেন মাহমুদুল্লাহ। ১২ বলে ১৩ রান করে আউট হলেন সান্ত। ৭ বলে ৬ রান করে আউট হলেন উইজ। ৩ বলে ২ রান করে আউট হলেন তাইজুল। ২ বলে ০ রান করে আউট হলেন শরিফুল। ও অসুস্থ থাকায় মাঠে নামতে পারেন নি আলী খান ।

১৩ ওভারে সব উইকেট হারিয়ে ৮৭ রান সংগ্রহ করে খুলনা টাইটান্স ।শেষ পর্যন্ত খুলনাকে ১০৫ রানের বিশাল ব্যবধানে হারালো ঢাকা ডাইনামাইটস।

ঢাকা ডায়নামাইটস সম্ভাব্য একাদশ: সুনিল নারিন, হযরতউল্লাহ যাজাই, রনি তালুকদার, সাকিব আল হাসান (অধিনায়ক), কাইরেন পোলার্ড, আন্দ্রে রাসেল, মিজানুর রহমান, নুরুল হাসান, শুভাগত হোম, মোহর শেখ, রুবেল হোসেন।

খুলনা টাইটান্স সম্ভাব্য একাদশ: পল স্টার্লিং, জহুরুল ইসলাম, জুনায়েদ সিদ্দিক, নাজমুল ইসলাম শান্ত, মাহমুদউল্লাহ রিয়াদ (অধিনায়ক), কার্লোস ব্র্যাথওয়েট, আরিফুল হক, তাইজুল ইসলাম, আলি খান, শরিফুল ইসলাম, জহির খান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here