ফেনীর সোনাগাজীতে ঘরে ঢুকে জোরপূর্বক এক স্কুলছাত্রীকে ধর্ষণ করেছে রিমন (২০) নামে এক বখাটে। পুলিশ তাকে আটক করেছে। শুক্রবার রাতে সোনাগাজীর মতিগঞ্জ  ইউনিয়নের সাতবাড়িয়া গ্রামে এ ঘটনা ঘটেছে। ওই ছাত্রী মতিগঞ্জ আর এম হাট কে উচ্চ বিদ্যালয়ের ৭ম শ্রেণীর ছাত্রী। এ ঘটনায় ছাত্রীর মা বাদী হয়ে  সোনাগাজী মডেল থানায় একটি মামলা দায়ের করেছেন।

মামলার বাদী জানান, বখাটে রিমন বেশ কিছুদিন ধরে আমার মেয়েকে বিদ্যালয়ে আসা যাওয়ার পথে কুপ্রস্তাব দিত। বিষয়টি মেয়ে আমাদের জানালে আমরা তার মাকে অবহিত করে বিচার দাবি করি। স্কুলের প্রধান শিক্ষককেও বিষয়টি জানানো হয়েছিল। গতকাল সন্ধ্যায় আমি ও আমার স্বামীর অনুপস্থিতে বখাটে রিপন ঘরে ঠুকে জোরপূর্বক আমার মেয়েকে ধর্ষণ করে।

আমি বাইরে থেকে বাসায় আসলে মেয়ে আমাকে সবকিছু জানালে আমার মাথায় যেন আকাশ ভেঙ্গে পড়ে। আমি এ ঘটনার দৃষ্টান্ত মুলক বিচার চাই।

মতিগঞ্জ আর এম হাট কে উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মিজানুর রহমান বলেন,  মেয়ের অভিযোগের প্রেক্ষিতে আমরা স্থানীয় ইউপি চেয়ারম্যাকে বিষয়টি জানায়। তাকে ডেকে গত পরশু সতর্কও করে আইনি ব্যবস্থার ভয় দেখায়। তারপর কাল রাতে  ঘটে অনাকাঙ্খিত ঘটনা। পৈচাশিক এ  ঘটনায় জড়িত নরপশুটির দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করছি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here