কুমিল্লায় স্ত্রীর লাশ রেখে স্বামীর পলায়ন

0
351

কুমিল্লার বরুড়ায় স্ত্রী লিজা আক্তারের (২৫) লাশ দাফনের প্রস্তুতির সময় পুলিশ আসার কথা শুনে স্বামীসহ তার স্বজনরা পালিয়ে গেছেন। এ ঘটনা ঘটেছে বরুড়া উপজেলার জোড়পুকুরিয়া গ্রামে।

পরে পুুলিশ লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করেছে। ময়নাতদন্ত শেষে শনিবার বিকালে নিহতের মরদেহ তার পিতার বাড়ি বরুড়ার জীবনপুর গ্রামে দাফন করা হয়েছে।

লিজার বোনের স্বামী শাহরিয়ার আহমেদ মাসুম বলেন, বরুড়া উপজেলার গালিমপুর ইউনিয়নের জোড়পুকুরিয়া গ্রামের রশিদ মাস্টারের ছেলে রাজিবের (৩৮) সাথে নয় বছর আগে একই উপজেলার জীবনপুর গ্রামের প্রবাসী দিদার আলীর ছোট মেয়ে লিজা আক্তারের বিয়ে হয়। তাদের আট বছরের একটি মেয়ে সন্তান রয়েছে। লিজার স্বামী ঢাকায় ব্যবসার জন্য শ্বশুরের কাছ থেকে ২৩ লাখ টাকা নিয়েছে।

তিনি আরো জানান, টাকা ফেরত চাওয়ার কারণে এবং পরকীয়ায় বাধা দেয়ায় তার উপর মানসিক ও শারীরিক নিযার্তন চালাতো। ঢাকার ক্যান্টনমেন্ট কচুক্ষেত এলাকায় স্বামী রাজিবের ভাড়া বাসায় শুক্রবার সন্ধ্যায় রাজিবের পরকীয়ার বিষয়ে স্ত্রী লিজার সাথে কথা কাটাকাটি হয়। এক পযার্য়ে রাজিব তার মাথা দেওয়ালে আঘাত মারলে লিজা মারা যায়। ঘটনা আড়াল করে লিজার ভাসুর নাসির উদ্দিন তার বাবার বাড়িতে ফোন করে জানায়, লিজা স্ট্রোকে মারা গেছে। আমরা রাতেই লাশ দাফন করে ফেলবো।

এদিকে সংবাদটি লিজার বড় বোন লিপি আক্তারের কাছে সন্দেহ হলে তিনি বরুড়া থানা পুলিশকে খবর দেন। বরুড়ার জোড় পুকুরিয়া গ্রামে শুক্রবার রাতে পুলিশ ঘটনাস্থলে পৌঁছার আগেই লিজার স্বামী রাজিব, ভাসুর নাসিরসহ অন্যরা পালিয়ে যায়। এসময় পুলিশ নিহতের মরদেহ উদ্ধার করে। লিজার হাতে, ঘাড়ে ও মাথায় আঘাতের চিহ্ন রয়েছে।

বরুড়া থানার ওসি আজম উদ্দিন মাহমুদ বলেন, নিহতের সন্তান তাসফিয়ার বর্ণনানুয়ায়ী তার মাকে তার বাবা মারধর করেছে, পরে তিনি মারা যান। বরুড়ায় স্বামীর বাড়ি থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পেলে মৃত্যুর কারণ জানা যাবে। ঘটনাস্থল ঢাকার কাফরুল থানা হওয়ায় সেখানে মামলা করতে হবে বলেও তিনি জানান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here