শ্রীপুরে স্কুলে আগুন, যুবক আটক

0
87

গাজীপুরের শ্রীপুর পৌর এলাকার মাওনা চৌরাস্তার বারতোপা রোডে অবস্থিত বর্ণমালা কিন্ডারগার্টেন স্কুলে অগ্নিসংযোগ ও ভাঙচুরের ঘটনা ঘটেছে।

এ ঘটনায় জহিরুল ইসলাম জয় (১৯) নামে এক কিশোরকে আটক করা হয়েছে। সে আগুন লাগানোর কথা স্বীকারও করেছে। জহিরুল পৌর এলাকার কেওয়া পশ্চিম খন্ড গ্রামের আলী হোসেনে ছেলে।

বর্ণমালা কিন্ডারগার্টেনের পরিচালনা পরিষদের সাধারণ সম্পাদক সামসুল হক বিএসসি জানান, শ্রীপুরের মাওনা-চৌরাস্তা এলাকায় ১৯৯৫ সালে বর্ণমালা কিন্ডারগার্টেন প্রতিষ্ঠা করা হয়। গত শনিবার পাশেই তাদের কিন্ডারগার্টেনটির নিজস্ব দোতলা ভবন উদ্বোধন করেন স্থানীয় সংসদ সদস্য। নতুন ভবনে শিক্ষা প্রতিষ্ঠানটির কার্যক্রম স্থানান্তর করা হয়।

রোববার রাতে বিদ্যালয় ভবনের পাশে নতুন ভবন উদ্ভোধন উপলক্ষে একটি সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠান শেষে তালা দিয়ে সবাই চলে গেলে গভীর রাতে অগ্নিকাণ্ডের খবর পাই। পরে স্থানীয় ফায়ার স্টেশনে খবর দিলে তারা আগুন নেভান।

এছাড়া আগুন নেভানোর সময় কিন্ডারগার্টেনের ছাদ থেকে জহিরুল ইসলাম নামের এক যুবককে আটক করে পুলিশে দেয়া হয়েছে।

শ্রীপুর থানার উপ-পরিদর্শক (এসআই) আব্দুল মালেক জানান, জহিরুল ওই প্রতিষ্ঠানে ভাঙচুর ও অগ্নিকাণ্ডে জড়িত থাকার কথা স্বীকার করেছে। তবে ভাঙচুর ও অগ্নিকাণ্ডের কারণ সে জানায়নি। এ ব্যাপারে পরবর্তী আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here