দুই বাসের রেসারেসিতে ঝরে পড়ল দুটি প্রাণ

0
70

দু’টি বাসের রেসারেসিতে সিলেটের জৈন্তাপুর উপজেলার বৈঠাখাল নামক স্থানে মর্মান্তিক দুর্ঘটনা ঘটেছে। এতে নিয়ন্ত্রণ হারিয়ে একটি বাস উল্টে প্রাণ হারিয়েছেন দুই বোন।

বুধবার দুপুর ১২টার দিকে সিলেট-তামাবিল সড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত দুই বোন হলেন- লুবনা বেগম (১২) ও অহনা বেগম (৭)। তারা জৈন্তাপুর উপজেলার ফুলবাড়ী গ্রামের শওকত আলীর মেয়ে। দুর্ঘটনায় আহত হয়েছেন আরো অন্তত ১০ জন।

আহতরা হলেন, গোলাপগঞ্জ উপজেলার মো. জাহিদ (২৮) ও সেলিনা বেগম (২৫), সিলেট সদরের নয়াগ্রামের শিফা বেগম (৩৫) ও তার ছেলে শরিফ আহমদ (১৩), নারায়ণগঞ্জ জেলার সজিব আহমদ (২৫), নরসিংদী জেলার আলাল মিয়া (১৮), হবিগঞ্জ জেলার শিবলু মিয়া (৩০), জৈন্তাপুর উপজেলার ফুলবাড়ী গ্রামের সোহাগ আহমদ (৩), গোয়াইনঘাট উপজেলার মোহাম্মদপুর গ্রামের নাঈম মিয়া (১০) ও সাইফুল ইসলাম (২৬)।

স্থানীয় সূত্র জানিয়েছে, জাফলং থেকে দু’টি বাস সিলেটের উদ্দেশে ছেড়ে আসে। সিলেট-তামাবিল সড়কে বাস দু’টি নিজেদের মধ্যে কে কার আগে যেতে পারে সেই প্রতিযোগিতা শুরু করে। জৈন্তাপুরের বৈঠাখাল নামক স্থানে এসে একটি বাস (সিলেট জ-০৪-০০৯৯) নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়। এতে ওই দুই বোন নিহত হয়।

এদিকে, দুর্ঘটনার পর স্থানীয় জনতা সড়ক অবরোধ করে রাখেন। পরে জৈন্তাপুর উপজেলা চেয়ারম্যান কামাল আহমদ এবং জৈন্তাপুর থানা পুলিশ ঘটনাস্থলে এসে পরিস্থিতি শান্ত করেন।

জৈন্তাপুর মডেল থানার ওসি খান মো. মাঈনুল জাকির বলেন, দুর্ঘটনায় দুই বোন নিহত হয়েছে। পরে সড়ক অবরোধ করেছিল জনতা। পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। বর্তমানে যান চলাচল স্বাভাবিক রয়েছে। তবে ঘাতক বাসের চালক কিংবা হেলপার কাউকে আটক করা যায়নি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here