পাঁচ দিনের রিমান্ডে মিন্নি

0
95

বরগুনায় স্বামী রিফাত শরীফ হত্যা মামলায় গ্রেফতার আয়েশা সিদ্দিকা মিন্নির পাঁচ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

বুধবার (১৭ জুলাই) বিকেলে ৩টার দিকে পুলিশের গাড়িতে করে তাকে বরগুনার জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে আনা হয়। শুনানি শেষে ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত।

বরগুনা জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার তোফায়েল আহমেদ বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, যেহেতু প্রাথমিকভাবে রিফাত হত্যায় মিন্নির সংশ্লিষ্টতা পাওয়া গেছে তাই তাকে আরও জিজ্ঞাসাবাদের প্রয়োজন আছে। ওই আলোচিত ঘটনায় তার সংশ্লিষ্টতা কতটুকু তা জানা প্রয়োজন। এজন্য আমরা আদালতের কাছে মিন্নির ৭ দিনের রিমান্ড আবেদন করেছিলাম আদালত ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন।

এর আগে মঙ্গলবার সকাল ১০ টায় শহরের ২ নম্বর ওয়ার্ডের দক্ষিণ মাইঠা এলাকার বাড়ি থেকে মিন্নি ও তার মাকে পুলিশ লাইনসে আনা হয়। জিজ্ঞাসাবাদের জন্য তাকে আনা হয়েছে বলে জানিয়েছিল পুলিশ। ওইদিন রাতেই তাকে গ্রেফতার দেখায় পুলিশ।

২৬ জুন বরগুনা সরকরি কলেজের সামনে প্রকাশ্যে রিফাত শরীফকে কুপিয়ে হত্যা করা হয়। হত্যাকাণ্ডের পরদিন রিফাতের বাবা আবদুল হালিম শরীফ বরগুনা থানায় ১২ জনকে আসামি করে একটি মামলা করেন। এ মামলার প্রধান আসামি সাব্বির আহম্মেদ ওরফে নয়ন বন্ড ২ জুলাই পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে নিহত হন। মামলার এজাহারভুক্ত ছয় আসামি সহ ১৩ জনকে গ্রেপ্তার করা হয়েছে। তাদের মধ্যে ১০ জন আদালতে ১৬৪ ধারায় জবানবন্দি দিয়েছেন। মামলা দুই নম্বর আসামি রিফাত ফরাজীসহ বাকি তিন আসামি এখনও রিমান্ডে আছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here