ব্রাহ্মণবাড়িয়ায় ৭ দফা দাবিতে পরিবহন ধর্মঘট

0
70

মহাসড়কে তিন চাকার যানবাহনসহ সব ধরনের অবৈধ যান চলাচল বন্ধসহ ৭ দফা দাবি আদায়ে লাগাতার পরিবহন ধর্মঘটের হুঁশিয়ারি দিয়েছে জেলা সড়ক পরিবহন মালিক-শ্রমিক ঐক্য পরিষদ।

শনিবার ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাব মিলনায়তনে আয়োজিত সংবাদ সম্মেলন থেকে এ হুঁশিয়ারি দেন সংগঠনের নেতারা।

সংবাদ সম্মেলনে ৭ দফা দাবি উত্থাপন ও লিখিত বক্তব্য পাঠ করেন জেলা বাস-মিনিবাস মালিক সমিতির সাধারণ সম্পাদক মোহাম্মদ হানিফ।

তিনি বলেন, আদালতের নির্দেশনা অমান্য করে জেলার সড়ক-মহাসড়কে তিন চাকার যানবাহন চলাচল করছে। অদক্ষ চালকরা এসব নিষিদ্ধ যানবাহন চালানোয় প্রায়ই দুর্ঘটনায় মানুষের জানমালের ক্ষতি হচ্ছে। পাশাপাশি সড়ক পরিবহন কর্তৃপক্ষের নির্দেশনা উপেক্ষা করে ব্রাহ্মণবাড়িয়া শহরের বিভিন্ন স্থানে সিএনজি চালিত অটোরিকশা স্ট্যান্ড তৈরি করে যানজট সৃষ্টি করা হচ্ছে।

তিনি আরও বলেন, গত ৭ জুলাই জেলা সড়ক পরিবহন মালিক-শ্রমিক ঐক্য পরিষদ নেতারা জরুরি সভা করে ৭ দফা দাবি বাস্তবায়ন না হলে ২৫ জুলাই ভোর ৬টা থেকে লাগাতার পরিবহন ধর্মঘট কর্মসূচি পালনের সিদ্ধান্ত নেন। সাধারণ মানুষের জানমাল এবং পরিবহন সেক্টরের বৃহত্তর স্বার্থে সরকার এসব দাবি বাস্তবায়ন না করলে ওই দিন সকাল থেকে ধর্মঘট শুরু হবে।

সংবাদ সম্মেলনে জেলা বাস-মিনিবাস মালিক সমিতির সভাপতি হাজী জমশেদ, সহ-সভাপতি কাজী আজাদ, জেলা সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক আনিসুর রহমান চৌধুরী, লোকাল বাস পরিচালনা কমিটির সভাপতি মো. আবুল বাশার ও সাধারণ সম্পাদক নিয়ামত খান প্রমুখ উপস্থিত ছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here