ঘরকাটা ইদুর থেকে সতর্ক থাকতে হবে: ইনু

0
100

বাংলা খবর ডেস্ক: জাতীয় সমাজতান্ত্রিক দলের (জাসদ) সভাপতি হাসানুল হক ইনু মন্তব্য করেছেন, ঘরকাটা ইদুর থেকে সতর্ক থাকতে হবে।

বৃহস্পতিবার দুপুরে মানিকগঞ্জ শহরের মুক্তিযুদ্ধ স্মৃতিফলক পাদদেশে আয়োজিত এক স্মরণসভায় এ মন্তব্য করেন তিনি।

প্রয়াত জাসদ কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা ইকবাল হোসেন খানের স্মরণসভায় প্রধান অতিথি হিসেবে অংশ নেন হাসানুল হক ইনু।

এসময় প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, ঘর কাটা ইদুর থেকে সতর্ক থাকতে হবে। মোশতাক, ফারুক, ডালিম ছিল ঘরকাটা ইদুর। ষোল কোটি মানুষের মধ্যে মাত্র ষোলশত লুটেরা দেশকে ধ্বংস করছে। এদের বিষয়ে সজাগ থাকতে হবে।

স্মরণসভায় তিনি আরও বলেন, বিএনপি একটি বিপদজনক চক্র। আগস্টের এই শোকের মাসে তারা জাতির জনককে স্মরণ করেনি। হত্যাকারীদের নিন্দাও জানায়নি তারা। সরকারের উন্নয়নের ফসল ঘরে তুলতে হলে মুক্তিযুদ্ধের চেতনায় নতুন প্রজন্মকে গড়ে তুলতে হবে।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন মানিকগঞ্জ-১ আসনের সংসদ সদস্য এএম নাঈমুর রহমান দূর্জয়, জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা গোলাম মহীউদ্দীন, পৌর মেয়র বীর মুক্তিযোদ্ধা গাজী কামরুল হুদা সেলিম, ইকবালের সহধর্মিনী শাহিনুর বেগম, জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার তোবারক হোসেন লুডু, জেলা জাসদের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আফজাল হোসেন খান জকি, জেলা জাসদের যুগ্ম সম্পাদক আসলাম খান বাবু, জেলা ঘাতক দালাল নির্মূল কমিটির সভাপতি অ্যা. দীপক কুমার ঘোষ প্রমুখ।

এর আগে সকালে মানিকগঞ্জ শহরের স্বর্ণকার পট্টির সড়কটি ইকবাল হোসেন খান সড়ক নামকরণ করে আনুষ্ঠানিকভাবে এর উদ্বোধন করা হয়। জেলাা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা গোলাম মহীউদ্দীন ও মানিকগঞ্জ পৌরসভার মেয়র বীর মুক্তিযোদ্ধা গাজী কামরুল হুদা সেলিম এর উদ্বোধন করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here