বার্সায় ফেরা হলো না নেইমারের

0
65

বাংলা খবর ডেস্ক: পিএসজি ছেড়ে বার্সেলোনায় ফিরছেন নেইমার!বছরখানেক ধরে এ গুঞ্জন বাতাসে ভেসে বেড়াচ্ছিল।অবশেষে উভয় পক্ষ তাতে সম্মতি দেয়ায় অনেকেই ধরে নিয়েছিলেন এবার বার্সায় ফিরছেনই ব্রাজিলিয়ান তারকা ফরোয়ার্ড। তবে কয়েক দফায় কাতালান ক্লাবটির দেয়া প্রস্তাব পছন্দ না হওয়ায় তাকে ছাড়ছে না প্যারিসের ক্লাবটি। ফলে এ যাত্রায়ও পুরনো ঠিকানায় ফেরা হলো না ব্রাজিল রাজপুত্রের। থাকতে হচ্ছে দ্য পারিসিয়ানদের সঙ্গেই।

একাধিক আন্তর্জার্তিক সংবাদমাধ্যমের খবর, চলতি দলবদলের শেষ সপ্তাহে মোট তিনটি প্রস্তাব দিয়েছিল বার্সেলোনা। কিন্তু এর একটিও পছন্দ হয়নি নেইমারের। সম্প্রতি ফরাসি চ্যাম্পিয়নদের স্পোর্টিং ডিরেক্টর লিওনার্দো বিষয়টি নিশ্চিত করেন। উপযুক্ত প্রস্তাব না পেলে নেইমারকে প্যারিসেই থাকতে হবে বলে জানিয়ে দেন তিনি। শেষ পর্যন্ত তাই ফললো। অন্তত আগামী দলবদলের ‘উইন্ডো’ খোলার আগ পর্যন্ত পিএসজিতেই থাকতে হচ্ছে সেলেকাও তারকাকে।

২০১৭ সালের আগস্টে ট্রান্সফার ফির বিশ্বরেকর্ড গড়ে ২২২ মিলিয়ন ইউরোতে বার্সা ছেড়ে পিএসজিতে যোগ দেন নেইমার। কিছুদিন না যেতেই চাউর হয় যে,সেখানে সময়টা ভালো যাচ্ছে না তার। লিগ ওয়ানের খেলার মান নিয়ে প্রশ্ন তোলেন তিনি। পাশাপাশি সতীর্থ ও কোচের সঙ্গে বনিবনা না হওয়ার খবরও প্রকাশ্যে আসে।

গত শুক্রবার মেসের বিপক্ষে ২-০ গোলে পিএসজির জয়ের পর লিওনার্দোর কণ্ঠেও সেই করুণ সুর বেজে ওঠে। তিনি বলেন, এই মুহূর্তে ক্লাবের সঙ্গে খুব একটা ভালো সম্পর্ক নেই নেইমারের। নিজে থেকে বার্সায় ফেরার ইচ্ছার কথা প্রকাশ করে পারিসিয়ান সমর্থকদের কাছেও আগের জায়গা হারিয়েছেন তিনি। স্বাভাবিকভাবেই এই দূর্গে সবকিছু আগের মতো করে তোলাটা নতুন এক চ্যালেঞ্জ হয়ে দাঁড়িয়েছে তার সামনে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here