অনৈতিক ব্যবসায়ীদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা : স্বরাষ্ট্রমন্ত্রী

0
56

বাংলা খবর ডেস্ক: স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন বলেছেন, প্রধানমন্ত্রী আজ দেশকে যে অবস্থানে নিয়ে গেছেন, তা ধরে রাখতে আমাদের অবশ্যই সুশাসন প্রতিষ্ঠা করতে হবে। তাই যে-ই অন্যায় করুক, জনপ্রতিনিধি বা কর্মচারী হোক, তাঁকেই আইনের মুখোমুখি হতে হবে।

রোববার সকালে গাজীপুরের সফিপুরে আনসার ও ভিডিপি একাডেমিতে ৩৫ ও ৩৬তম বিসিএস (আনসার) কর্মকর্তাদের মৌলিক প্রশিক্ষণ ও এমএইচএস কোর্স সমাপনী কুচকাওয়াজ অনুষ্ঠানে এসব কথা বলেন স্বরাষ্ট্রমন্ত্রী।

এ সময় স্বরাষ্ট্রমন্ত্রী  বলেন, চলমান অভিযান শুধু ক্যাসিনোর বিরুদ্ধে নয়। যারা দেশের আইন অমান্য করে, আইনের বিরুদ্ধে কাজ করে, তাদের সবার বিরুদ্ধে এ অভিযান। যারা অনৈতিক ব্যবসা করে, তাদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়া হচ্ছে।

এর আগে মন্ত্রী আনসার বাহিনীর প্রধানকে সঙ্গে নিয়ে খোলা জিপে প্যারেড পরিদর্শন করে প্রশিক্ষণার্থীদের অভিবাদন গ্রহণ করেন। পরে তিনজন কৃতী প্রশিক্ষণার্থীকে ক্রেস্ট দেন তিনি।

রবিউল ইসলাম ‘শ্রেষ্ঠ ড্রিল’, কাওসার জাহান ‘শ্রেষ্ঠ ফায়ারার’ এবং আমিনুল ইসলাম ‘চৌকস প্রশিক্ষণার্থী’ কর্মকর্তা হিসেবে এ পুরস্কার পান।

১৫ মাস মেয়াদি মৌলিক প্রশিক্ষণ ও এমএইচএস কোর্সে ৩২ জন বিসিএস আনসার কর্মকর্তা অংশ নেন।

অনুষ্ঠানে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের সিনিয়র সচিব মোস্তফা কামাল উদ্দিন, আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর মহাপরিচালক মেজর জেনারেল কাজী শরীফ কায়কোবাদ, অতিরিক্ত মহাপরিচালক ব্রিগেডিয়ার জেনারেল এ কে এম আসিফ ইকবাল, উপমহাপরিচালক নিমাই কুমার দাস প্রমুখ উপস্থিত ছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here