শাহরিয়ার নাজিম জয়ের সঙ্গে ৩০০ সেকেন্ড

0
44

বাংলা খবর ডেস্ক: জনপ্রিয় অভিনেতা শাহরিয়ার নাজিম জয়। পরিচালনাতেও মুন্সিয়ানা দেখিয়েছেন তিনি। উপস্থাপনার জন্যও বেশ আলোচনায় এসেছেন সম্প্রতি। তার সঞ্চালনায় কিছু অনুষ্ঠান তুমুল জনপ্রিয়তা পেয়েছে। হয়েছে অনেক সমালোচনাও।

তবে নানা কারণে সম্প্রতি খানিকটা বিরতিতে ছিলেন এই তারকা। সেই বিরতি শেষে আবারও ফিরলেন। চ্যানেল আইয়ের ‘৩০০ সেকেন্ড’ নামে নতুন একটি অনুষ্ঠানে উপস্থাপনা করছেন জয়। এ অনুষ্ঠানের বিভিন্ন পর্বে জয়ের অতিথি হয়ে আসবেন দেশের বিভিন্ন অঙ্গনের তারকা ও সফল ব্যক্তিত্বরা।

অনুষ্ঠান প্রসঙ্গে শাহরিয়ার নাজিম জয় বলেন, ‘এটা হচ্ছে একটা টাইম কাউন্টিং অনুষ্ঠান। অনেকটা ছোট গল্পের মতো। ৩০০ সেকেন্ড আনকাট ইন্টারভিউ থাকবে এতে। অতিথির কথা শেষ না হলেও অনুষ্ঠান শেষ হয়ে যাবে। অতিথির ধরন অনুযায়ী মূল্যবান কিছু প্রশ্নের সঙ্গে থাকবে এন্টারটেইনিং কিছু প্রশ্ন। পাঁচ মিনিটের মধ্যে দ্রুত প্রশ্নের সঙ্গে থাকবে দ্রুত উত্তর।’

তিনি আরও বলেন, ‘আগে যেসব অনুষ্ঠান করেছি তার থেকে নতুনটি ভিন্ন। এখানে বিনোদনটাও থাকবে ব্যতিক্রম। আমি বিশ্বাস করি অনুষ্ঠানটি দর্শকের মন ভরাবে।’

অনুষ্ঠানটি চ্যানেল আইয়ে প্রতিদিন রাত ১০টা ২০ মিনিটে এটি প্রচারিত হবে। এদিকে জয় ব্যস্ত রয়েছেন ‘আমার মা’ এবং ‘নিঃসঙ্গ সুপার হিরো’ নামের দুটির ছবির কাজে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here