অস্ট্রেলিয়ার সিডনি এয়ারপোর্টের গন্ডি পেরোতেই মাহিন বুঝে ফেলে যে তার স্বপ্ন পুরণ অনেকটাই কঠিন হবে। যে কোম্পানীতে চাকুরি করতে সে এসেছে সেই কোম্পানীর একজন লোকের তাকে রিসিভ করার কথা থাকলেও লোকটি আসেনি এবং তার ফোনও বন্ধ। চোখে মুখে অন্ধ দেখছে মাহিন। হঠাৎ মনে পরে তার এক বড় ভাই রকিব সিডনিতে থাকে। তাকে ফোন দিয়ে তার বাসায় মাহিন আশ্রয় পায়। মূলত নাটকের শুরু এখান থেকেই।

রকিবের বোন নেহা। চুপচাপ এবং সম্প্রতি তার বিয়ে ভেঙ্গে যাবার কারণে মন খারাপ করে থাকে। বিয়ে ভাঙ্গার কারণ হলো নেহার বাবার দ্বিতীয় স্ত্রী এবং সেই ঘরে একটি মেয়ে রয়েছে। তারা বাংলাদেশে থাকে। বাবার দ্বিতীয় বিয়ের পর থেকে নেহা বড় ভাইয়ের কাছে থাকে। রকিব বাবার ব্যাপারটা মেনে নিলেও নেহা মানতে পারেনি। একদিন সেই সৎ বোনও অস্ট্রেলিয়ায় আসে।

এমনই গল্প নিয়ে এটিএন বাংলায় ৮ জানুয়ারি রাত ১১টায় প্রচার হবে সাগর জাহান ও মামুন-অর রশিদ এর রচনা এবং আল হাজেন এর পরিচালনায় ধারাবাহিক নাটক ‘সুখের ভিতরে অসুখ’। ধারাবাহিকটিতের অভিনয় করেছেন- মাহফুজ আহমেদ, চঞ্চল চৌধুরী, আনিসুর রহমান মিলন, ফজলুর রহমান বাবু, লুতফুর রহমান জর্জ, ডা. এজাজ, আরফান আহমেদ, মুনমুন, তাহমিনা সুলতানা মৌ, রোমানা, স্বাগতা, আলভী, শবনাম ফারিয়া, নাজিরা আহমেদ মৌ, চিত্রা লেখাগুহ, রুনা খাঁন, সাজু খাদেম, নিলয় প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here