‘বিসর্জন’ আর তারপর ‘বিজয়া’, দু’টি ছবিতেই কলকাতার দর্শকদের মন জয়ের পর আবারো বক্স অফিসে সাড়া ফেলতে চলেছেন জয়া আহসান। তবে এবার আর আগের ছবি দুটির মতো সাধারণ চরিত্র নয়, একেবারেই ভিন্ন রূপে দেখা যাবে জয়াকে। আর সেটি হচ্ছে এক মানসিক রোগীর ভূমিকা অর্থাৎ, সাইকো রূপ।

জয়া অভিনীত সাইকোলজিক্যাল থ্রিলার ধাঁচের নতুন এ ছবিটির নাম ‘বৃষ্টি তোমাকে দিলাম’। সদ্যই মুক্তি পেয়েছে ছবির ট্রেলার। যা ইতিমধ্যেই নেটদুনিয়ায় সাড়া জাগিয়েছে।

চরিত্রটা কেমন? এ প্রশ্নে অভিনেতারা অনেক ক্ষেত্রেই ‘অনেক শেড’ থাকার কথা বলেন। কিন্তু ‘বৃষ্টি তোমাকে দিলাম’-ছবিতে জয়ার চরিত্র প্রকৃত অর্থেই ‘বহু স্তরের সমাহার’। অভিনেত্রী স্বয়ং জানিয়েছেন সেকথা।

পরিচালক হিসেবে অর্ণব পালের ডেবিউ ছবি এটি। জয়াই অভিনয় করেছেন মুখ্য চরিত্রে। মানসিক সমস্যাকে কেন্দ্র করে থ্রিলার তৈরি করেছেন পরিচালক। ছবিটিতে জয়ার চরিত্রের নাম ‘বৃষ্টি’। যে এক ধরনের মানসিক সমস্যায় আক্রান্ত। সন্দেহ, খুন, রহস্য সবই আছে ট্রেলারে।

ছবির নায়িকা বৃষ্টি ‘স্প্লিট পার্সোনালিটি ডিসঅর্ডার’-এর রোগী। চিকিত্সকের পরামর্শে বেড়াতে গিয়ে সে এক দুর্ঘটনায় জড়ায়। যা পরে পুলিশ-আদালত পর্যন্ত গড়ায়। ১ মিনিট ২৬ সেকেন্ডের ট্রেলারে পাওয়া গেছে সাইকোলজিক্যাল থ্রিলারের আভাস। ছবিতে মনোচিকিৎসকের ভূমিকায় অভিনয় করেছেন চিরঞ্জিত চক্রবর্তী। আর বিহারি পুলিশের চরিত্রে রয়েছেন রাজেশ শর্মা।

এছাড়াও সুব্রত দত্ত, রজতাভ দত্ত, সায়ন্তনী গুহঠাকুরতার মতো শিল্পীও অভিনয় করেছেন ছবিটিতে। ছবির কাহিনী, চিত্রনাট্য ও সংলাপ শুনে নিজের ঠাকুমার কথা মনে করেই এ ছবি করতে উৎসাহী হন অর্ণব পাল। তার ঠাকুমারও এ রোগ ছিল। এ ধরনের রোগীদের সেবা আর ভালোবাসার খুব প্রয়োজন বলে জানান তিনি।

আর জয়া আহসান এর আগে প্রতিষ্ঠিত পরিচালকদের সঙ্গে কাজ করলেও এবার একেবারেই নতুন পরিচালক অর্ণব পালের সঙ্গে কাজ করেছেন। গল্পটা বেশ ভালো লাগাতেই ছবিটি করেছেন বলে জানান জয়া।

মুক্তির তারিখ এখনো চূড়ান্ত না হলেও ছবিটি শিগগিরই মুক্তি দেওয়ার আভাস দিয়েছেন পরিচালক। আপাতত ছবিটি মুক্তির অপেক্ষায় দিন গুনছেন সিনেমাপ্রেমীরা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here