নিজেকে গুটিয়ে নেবেন চিত্রনায়িকা জলি

0
105

বাংলা খবর ডেস্ক: জাজ মাল্টিমিডিয়া বেশকিছু নতুন মুখ উপহার দিয়েছে ঢালিউড ইন্ডাস্ট্রিতে। তাদের মধ্যে মাহিয়া মাহি, বাপ্পী চৌধুরী, সিয়াম আহমেদ, নুসরাত ফারিয়া, পূজা চেরী, রোশানরা দাপটের সঙ্গেই কাজ করছেন। চিত্রনায়িকা জলিকেও গ্র্যান্ড অনুষ্ঠানের মধ্য দিয়ে নুরসাত ফারিয়ার সঙ্গে একই দিন মিডিয়ায় হাজির করেছিল জাজ। এরপর জাজের বেশকিছু সিনেমায় কাজও করেছেন তিনি। তবে অন্যদের মতো তার ক্যারিয়ার সফল হয়নি। এখন জলি জাজের বাইরে অন্য প্রযোজনা প্রতিষ্ঠানের সিনেমায় কাজ করছেন। হাতে রয়েছে অল্প কিছু সিনেমা। অভিনয়ে সেভাবে আলোচিত না হলেও ব্যক্তিগত জীবন নিয়ে তিনি বেশ আলোচিত। তবে সব জল্পনা-কল্পনা শেষ করে এ বছরের গোড়ার দিকেই তিনি বাগদানের খবর জানান সবাইকে।

বলেন, তিনি আরাফাত নামের এক তরুণ ব্যবসায়ীকে বিয়ে করতে চলেছেন। এমনকি এই তরুণের কোনো সম্পর্ক নেই শোবিজের সঙ্গে। কিন্তু কিছুদিন আগেই এই চিত্রনায়িকা বলেছিলেন, বাগদানের পর তার আর আরাফাতের মধ্যে সম্পর্ক আর আগের মতো মধুর নেই। এমনকি একটা সময় নাকি তাদের মধ্যে যোগাযোগও বিচ্ছিন্ন হয়ে যায়! তবে এবার এ নায়িকা বললেন ভিন্ন কথা। বলছেন, মাঝে দুজনের কিছুদিন মান-অভিমান হয়েছিল। এখন সব ঠিক হয়ে গেছে।

জলি বলেন, ‘দুজনের মধ্যে যোগাযোগ নেই, কথাটা সে সময় মজা করেই বলেছিলাম। পৃথিবীর সব সম্পর্কের মধ্যেই মান-অভিমান হয়। আমাদের দুজনের মধ্যেও হালকা একটু মান-অভিমান হয়েছিল, সিরিয়াস কিছু না। কিন্তু সেই মান-অভিমান তো দুজনের সম্পর্ক ভাঙনের পর্যায়ে যায়নি। কয়েক দিনের মধ্যেই সব ঠিকঠাক হয়ে গেছে।’ তিনি আরও বলেন, ‘সত্যি কথা কি, আমরা এখন খুব ভালো আছি। একসঙ্গেই আছি।’

প্রায় পাঁচ বছর প্রেম করার পর ঢাকার ব্যবসায়ী আরাফাত রহমানের সঙ্গে বাগদান হয় জলির। গত ১৬ মে জলির গুলশান নিকেতনের বাসায় দুই পরিবারের লোকজনের উপস্থিতিতে এ বাগদান হয়। কলকাতার নায়ক ওমের সঙ্গে ‘অঙ্গার’, আরিফিন শুভর সঙ্গে ‘নিয়তি’ ও শারিয়াজের বিপরীতে ‘মেয়েটি এখন কোথায় যাবে’ মুভিগুলোতে অভিনয় করে আলোচিত হয়েছেন জলি। শিগগির মুক্তি পাবে ‘ডেঞ্জারজোন’। এতে জলির বিপরীতে অভিনয় করেছেন বাপ্পী চৌধুরী। এর আগে ‘অফিসার্স রিটার্ন’ নামে একটি মুভিতে চুক্তিবদ্ধ হয়েছেন জলি। এতে তার বিপরীতে আছেন চিত্রনায়ক নিরব।

বাগদানের পর সিনেমার কাজের ব্যাপারে জলি বলেন, ‘এখন পর্যন্ত নিজের মতো করেই সিনেমাতে কাজ করছি। সামনে যদি আরাফাতের বাসা থেকে আমার সিনেমায় কাজের বিষয়টি মেনে নেয়, আমাকে সমর্থন করে, আমার কাজকে সম্মান করে, তাহলেই অবশ্যই কাজ করব। তা না হলে সিনেমা থেকে নিজেকে গুটিয়ে নেব।’

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here