জন্মদিনে শুভেচ্ছায় ভাসছেন পরীমনি

0
79

বাংলা খবর ডেস্ক: ঢাকাই চলচ্চিত্রের এ প্রজন্মের জনপ্রিয় চিত্রনায়িকা পরীমনি। আজ( ২৪ অক্টোবর) তার জন্মদিন।বরাবরের মতো বিশেষ এই দিনটি বিশেষভাবে কাটানোর পরিকল্পনা করেছেন পরীমনি। আজ দুপুরে রাজধানীর একটি পথশিশু কেন্দ্রে সময় কাটাবেন নায়িকা। সুবিধাবঞ্চিত শিশুদের সঙ্গে জন্মদিনের আনন্দ ভাগাভাগি করে নেবেন।

তবে বন্ধু, আত্মীয়স্বজন, শুভাকাঙ্ক্ষী আর প্রিয়জনদের সঙ্গেও জন্মদিন উদযাপন করবেন পরীমনি। আজ সন্ধ্যায় রাজধানীর এক পাঁচতারকা হোটেলে জন্মদিনের অনুষ্ঠান আয়োজন করা হয়েছে। আমন্ত্রিত অতিথিদের জন্য পোশাকের রঙও চূড়ান্ত করা হয়েছে। প্রতিবছরই এই কাজটি করেন তিনি।

নিজের জন্মদিন নিয়ে পরীমনি বলেন, ‘শিশুদের সঙ্গে সময় কাটানোর মধ্যে যে আনন্দ রয়েছে, তা বলে বোঝানো যাবে না। বিশেষ করে প্রতি জন্মদিনের দিন যখন শিশুরা মাথায় জন্মদিনের টুপি পরে একসঙ্গে আনন্দ করে, তা দেখতে আমার ভীষণ ভালো লাগে। সে কারণে প্রতি জন্মদিনেই আমি পথশিশুদের সঙ্গে নিজের আনন্দটা ভাগাভাগি করে নিই।

পোশাক নিয়ে তিনি বলেন, ‘আমার জন্মদিনের অনুষ্ঠানে ছেলেরা এবার সাদা ও আর মেয়েরা বেগুনি রঙের পোশাক পরবেন।

এদিকে,জন্মদিনের প্রথম প্রহর থেকে ভক্ত ও শুভাকাঙ্ক্ষীদের শুভেচ্ছায় ভাসছেন পরীমনি।

উল্লেখ্য, ২০১৫ সালে ‘ভালোবাসা সীমাহীন’ সিনেমার মধ্য দিয়ে আলোচিত এই অভিনেত্রীর বড় পর্দায় অভিষেক ঘটে। পর বেশকিছু জনপ্রিয় চলচ্চিত্র উপহার দিয়েছেন দর্শকদের তিনি।

বর্তমানে পরীমনি, চয়নিকা চৌধুরী পরিচালিত প্রথম সিনেমা ‘বিশ্বসুন্দরী’র শুটিং শেষ করেছেন তিনি। এতে তার বিপরীতে অভিনয় করেছেন চিত্রনায়ক সিয়াম আহমেদ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here