চেলসির জয়ে যুক্তরাষ্ট্রের পুলিসিচের হ্যাটট্রিক

0
67

বাংলা খবর ডেস্ক: আয়াক্সের বিপক্ষে চ্যাম্পিয়নস লিগের ম্যাচে দলের জয়ে নজরকাড়া ছিল তার খেলা। সেই সুবাদে বার্নলির বিপক্ষে জায়গা পেলেন শুরুর একাদশে। সুযোগটি কাজে লাগাতে ভুল হয়নি ক্রিস্টিয়ান পুলিসিচের। যুক্তরাষ্ট্রের এই উইঙ্গারের হ্যাটট্রিকে প্রতিপক্ষের মাঠ থেকে বড় জয় নিয়ে ফিরেছে চেলসি।

শনিবার রাতে ইংলিশ প্রিমিয়ার লিগের ম্যাচটিতে ৪-২ গোলের জয় পায় চেলসি। দলের জয়ে পুলিসিচ করেন তিন গোল। অপর গোলটি উইলিয়ানের।

প্রতিপক্ষের মাঠে ম্যাচের শুরু থেকেই বল দখল ও আক্রমণে আধিপত্য দেখায় চেলসি। পুলিসিচের দুই গোলে ২-০ গোলে এগিয়ে থেকে প্রথমার্ধের খেলা শেষ করে অতিথি দল। বিরতি থেকে ফেরার একাদশ মিনিটের মধ্যে হ্যাটট্রিক পূর্ণ করেন ২১ বছর বয়সী পুলিসিচ। ৫৮তম মিনিটে স্বাগতিক দলের কফিনে শেষ পেরেক ঠুকেন উইলিয়ান।

ম্যাচের শেষ দিকে দারুণভাবে জ্বলে ওঠে বার্নলি। তিন মিনিটের ব্যবধান দুটি গোল শোধ করলেও হার এড়াতে পারেনি তারা। দলটির হয়ে গোল দুটি করেন ইংলিশ ফরোয়ার্ড জে রড্রিগেস ও উইঙ্গার ডুয়াইট ম্যাকনিয়েল।

এই জয়ে পয়েন্ট টেবিলের চতুর্থস্থানে উঠে এসেছে চেলসি। এখন পর্যন্ত দশ ম্যাচ খেলা দলটির পয়েন্ট ২০। এক ম্যাচ কম খেলে ২৫ পয়েন্ট নিয়ে শীর্ষে রয়েছে লিভারপুল।

ইংলিশ প্রিমিয়ার লিগে একই দিন নিজেদের মাঠে অ্যাস্টন ভিলাকে ৩-০ গোলে হারিয়েছে লিগের গত আসরের চ্যাম্পিয়ন ম্যানচেস্টার সিটি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here