আমরা সাকিবের পাশে থাকব: ক্রীড়া প্রতিমন্ত্রী

0
86

বাংলা খবর ডেস্ক: ভারত সফরে যাওয়ার ঠিক আগে সাকিব আল হাসানকে নিয়ে হঠাৎ এলোমেলো বাংলাদেশের ক্রিকেট। সংবাদমাধ্যমে খবর, ম্যাচ ফিক্সিংয়ের প্রস্তাব পেয়ে তা লুকানোয় আইসিসি’র নিষেধাজ্ঞায় পড়তে যাচ্ছেন বিশ্বের অন্যতম সেরা অলরাউন্ডার। তবে এই ইস্যুতে সাকিবের পাশে থাকার আশ্বাস দিয়েছেন বাংলাদেশ সরকারের যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল।

এ ব্যাপারে মঙ্গলবার দুপুরে সচিবালয়ে সাংবাদিকদের তিনি বলেন, “ক্রিকেট বোর্ড আমাকে জানিয়েছে তারাও কিছু জানতেন না। তারা সাকিবের সঙ্গে যোগাযোগ করেছেন। সাকিব হয়তো হালকাভাবে নিয়েছেন, কেউ এটা সেভাবে গুরুত্ব দেননি। এটা যে এত দূর গড়িয়েছে, কেউ সেভাবে বুঝতে পারেনি। আইসিসি তো এখনো আনুষ্ঠানিকভাবে কিছু জানায়নি। তবে যদি এমন কোনো শাস্তির ঘোষণা আসে তাহলে অবশ্যই আমরা আমাদের খেলোয়াড় সাকিবের পাশে থাকব।”

যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জানালেন, সাকিবের পুরো ব্যাপারটিই আইসিসির দুর্নীতি দমন ইউনিট নিয়ন্ত্রণ করছে। এসবে হস্তক্ষেপের সুযোগ নেই।

“তাকে যেভাবে শাস্তির হাত থেকে রক্ষা করা যায় সেই চেষ্টা অবশ্যই করব। এটা অবশ্য আকসুর বিষয়। এখানে আমাদের হস্তক্ষেপের সুযোগ নেই। তবে নিউজে আসার পর থেকে পরিস্থিতি সার্বক্ষণিক পর্যবেক্ষণে রেখেছি। কীভাবে সমাধান করা যায় দেখছি।”

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here