শাওন, নাবিলা’র ‘সবাই চুপ’

0
78

বাংলা খবর ডেস্ক: ৩১ অক্টোবর বিগ বি এন্টারটেইনমেন্ট এর নিজস্ব ইউটিউব চ্যানেলে প্রকাশ হতে যাচ্ছে নাটক ‘সবাই চুপ’।  আকবর হায়দার মুন্না প্রযোজিত এ নাটকটি পরিচালনা করেছেন রুমান রুনি। নাটকটি রচনা করেছেন শরীফ সুজন। নাটকে অভিনয় করেছেন শাওন, নাবিলা, ফজলুর রহমান বাবু, ইফতেখার পলাশ, নিথর মাহবুব সহ আরও অনেকে।

পরিচালক রুমান রুনি বলেন, ‘বর্তমান সময়ের প্রেক্ষাপটে নির্মিত এ নাটকটি নিয়ে আমি খুব আশবাদী। নাটকটি দর্শকদের কাছে ভালো লাগবে। সমাজের অন্যায়ের বিরুদ্ধে প্রতিবাদ করার সাহসী যোদ্ধারা প্রতিটি পদক্ষেপে যে বিপদে পড়ে তার একটি দিক তুলে ধরার চেষ্টা রয়েছে এই গল্পটিতে।’

নাটকের গল্পে দেখা যাবে, সুজন ঢাকার একটা ইউনিভার্সিটিতে শেষ বর্ষের ছাত্র। রাজনীতিতে সক্রিয় ভূমিকা। মিথ্যে মামলায় পুলিশ তাকে খুঁজছে। কিছুদিনের জন্য গা ঢাকা দিতে সে চলে যায় গ্রামে এক বন্ধুর বাড়ি। গ্রামে ঢুকতেই অপ্রীতিকর পরিস্থিতিতে পড়ে যায় সে। তুলি নামে এক স্কুল শিক্ষিকাকে চেয়ারম্যানের বখাটে ছেলে রতন দলবল নিয়ে চারপাশ থেকে ঘিরে ধরলে সুজন প্রতিবাদ করে। রতন তাকে আক্রমণ করে বসে। সুজন নিজেকে বাঁচাতে গিয়ে খুন হয়ে যায় রতন। আর সে জায়গা থেকে পালিয়ে যায় তুলি আর সুজন। তাদের পুরো গ্রাম তন্ন তন্ন করে খুঁজতে থাকে চেয়ারম্যানের দলবল। এদিকে তুলির বাবা আর বোনকে ধরে নিয়ে যাওয়া হয়। গ্রাম ছেড়ে পালাতে মরিয়া সুজন আর তুলি। সারা রাত তারা লুকিয়ে থাকে এখানে সেখানে। শহরের রাস্তায় যেতে পারলেই মুক্তি। বাকিটা দেখতে চোখ রাখতে হবে ইউটিউবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here