সাভারে অস্ত্র-মাদকসহ ছাত্রলীগ নেতা আটক

0
55

বাংলা খবর ডেস্ক: সাভারে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে অস্ত্র ও মাদকসহ সাভার সরকারি কলেজ ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক প্লাবন খান মজলিসকে (২৫) আটক করেছে র‌্যাব। বুধবার গভীর রাতে পৌর এলাকার দক্ষিণপাড়া মহল্লার সরকার দলীয় প্রয়াত সাংসদ খান মজলিশের বাড়ী সংলগ্ন ব্যক্তিগত অফিস থেকে তাকে আটক করা হয়েছে।

এ সময় তার হেফাজত থেকে একটি সাটার গান ও পাঁচশ পিস ইয়াবা উদ্ধার করেছে র‌্যাব সদস্যরা। আটক এই ছাত্রলীগ নেতার বিরুদ্ধে এর আগেও মাদকের মামলা রয়েছে এবং তিনি একজন চিহ্নিত মাদক ব্যবসায়ী বলেও জানিয়েছে পুলিশ।

র‌্যাব জানায়, বুধবার গভীর রাতে গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে র‌্যাব-৪ এর এএসপি নরেশ চাকমা ও এসআই কাউসার মাতবরের নেতৃত্বে রাজধানীর মীরপুরের র‌্যাব-৪ একটি চৌকস দল সাভার দক্ষিণপাড়া এলাকায় ছাত্রলীগ নেতা প্লাবনের ব্যক্তিগত অফিসে অভিযান চালায়।

এ সময় অফিসে তল্লাশি চালিয়ে একটি সাটার গান ও ৫’শ পিস ইয়াবাসহ তাকে আটক করা হয়।

র‌্যাব-৪ এর সহকারী পুলিশ সুপার নরেশ চামকা জানান, সাভার মডেল থানার পাশেই দীর্ঘদিন ধরে ইয়াবাসহ বিভিন্ন ধরনের মাদক দ্রব্যের ব্যবসা পরিচালনা করে আসছিলেন সাবেক এমপির নাতি ও সাভার কলেজ শাখা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক শীর্ষ মাদক ব্যবসায়ী প্লাবন খান মজলিশ।

মীরপুর র‌্যাব-৪ এর এডিশনাল ডিআইজি মোজাম্মেল হক ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এর আগেও ওই ছাত্রলীগ নেতার বিরুদ্ধে একটি মাদক মামলা রয়েছে। এ ঘটনায় তার বিরুদ্ধে সাভার মডেল থানায় একটি মামলা দায়ের করা হবে বলেও জানান তিনি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here