সন্তানের সামনে বাবাকে পেটানো সেই হাসান ফের ৩ দিনের রিমান্ডে

0
64

বাংলা খবর ডেস্ক: ভোলার লালমোহনে দুই শিশু সন্তানের সামনে বাবা জসিম উদ্দিনকে বিবস্ত্র করে হাত-পা বেঁধে নির্যাতন মামলার আসামি মো. হাসানের (৩৪) আরও তিন দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

গত বৃহস্পতিবার একই আদালত তদন্তকারী কর্মকর্তার আবেদনে (বিবস্ত্র করে হাত-পা বেঁধে নির্যাতন মামলায়) হাসানের আরও ৭ দিনের রিমান্ড মঞ্জুর করেছিলেন। এ নিয়ে হাসানের ১০ দিনের রিমান্ড মঞ্জুর হল।

লালমোহন থানার ওসি মীর খায়রুল কবির বলেন, ভোলার লালমোহন উপজেলার কালমা ইউনিয়নের যুবলীগ কর্মী মো. হাসান ৫ মামলার আসামি। হাসানের বিরুদ্ধে চট্টগ্রামের পাহাড়তলী ও হালিশহর থানায় মানবপাচার, ডাকাতি, চুরির অভিযোগে তিনটি মামলা রয়েছে। এ ছাড়া গত ১ অক্টোবর ডাওরী বাজারের ব্যবসায়ী জহুরুল ইসলাম মোল্লার বাড়িতে ডাকাতি হয়।

ওই ডাকাতির ঘটনায় সন্দেহভাজন আসামি করা হয় মো. হাসানকে। এ সব মামলার আসামি হাসানকে ২৭ অক্টোবর রাতে পুলিশ গ্রেফতার করে। এর পরই ফেসবুকে হাসানের নির্যাতনের একটি ভিডিও ছড়িয়ে পরে।

ভিডিওতে দেখা যায়, দুই সন্তানের সামনে তাদের বাবাকে বিবস্ত্র করে হাত-পা বেঁধে নির্যাতন করছে মো. হাসান। নির্যাতনের শিকার বাবার নাম মো. জসিম উদ্দিন। ঘটনাস্থল উপজেলার ডাওরী বাজার।

এক বছর আগে এ ঘটনার সময় শতাধিক লোক উপস্থিত ছিল। কিন্তু ওই সময় কেউ হাসানের বিরুদ্ধে মুখ খুলতে সাহস পায়নি। ভিডিও ভাইরালের পর পুলিশ জসিমের স্ত্রী জয়নব বিবিকে ২৮ অক্টোবর রাতে থানায় ডেকে এনে হাসানের বিরুদ্ধে অভিযোগপত্র গ্রহণ করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here