ক্যামেরার সামনে নগ্ন হতে চান না নারগিস

0
87

বাংলা খবর ডেস্ক: ইমতিয়াজ আলি পরিচালিত ‘রকস্টার’ ছবি দিয়ে বলিউডে অভিষেকের আগে মডেল ছিলেন নারগিস ফাখরি। সাবেক পর্ন তারকা ব্রিটনি দে লা মোরার সঙ্গে এক আলাপচারিতায় এ অভিনেত্রী বলেছেন, মডেলিংয়ের দিনগুলোতে একবার প্লেবয় ম্যাগাজিনের পক্ষ থেকে তাঁতে নগ্ন হয়ে ফটোশুট করতে বলা হয়েছিল।

অবশ্য সেই প্রস্তাব ফিরিয়ে দিয়েছিলেন নারগিস ফাখরি। কারণ, ক্যামেরার সামনে নগ্ন হতে স্বস্তিবোধ করেননি এ তারকা। নারগিস বলেন, যখন মডেলিং করতেন, প্লেবয় ম্যাগাজিন একটি কলেজ সংখ্যা করেছিল। তাঁর এজেন্ট জানিয়েছিলেন, সাময়িকীটি এমন মেয়ে খুঁজছে, যারা ওই ধরনের ফটোশুটে রাজি হবে। প্লেবয় ব্যাপক জনপ্রিয় আর অর্থও দেবে প্রচুর! কিন্তু তিনি সরাসরি ‘না’ করে দেন।

হিন্দুস্তান টাইমসের প্রতিবেদনে আরো বলা হয়েছে, সুজিত সিরকারের ‘মাদ্রাজ ক্যাফে’ ও ডেভিড ধাওয়ানের ‘ম্যায় তেরা হিরো’ ছবিতে কাজ করেছেন নারগিস ফাখরি। হিন্দি চলচ্চিত্র অঙ্গনে কাজ করতে পেরে খুশি এ নায়িকা। তাঁর মতে, এ ইন্ডাস্ট্রিতে খুব একটা প্রদর্শনবাদিতা নেই।

‘বলিউডে কাজ করে আমি খুব খুশি। কারণ, এখানে যৌনদৃশ্য ধারণ করা হয় না। আর এটাই আমাকে স্বস্তি দিয়েছে। এখানে ক্যামেরার সামনে নগ্ন হতে হয় না,’ বলেন নারগিস। তিনি আরো বলেন, যৌনদৃশ্য অথবা প্রেমময় দৃশ্য তাঁর জন্য করা কঠিন, যদিও সেটা অভিনয়ের অংশ।

অবশ্য নিজের নৈতিকতার সঙ্গে আপস না করায় বেশ কিছু প্রকল্প হারিয়েছেন বলে দাবি নারগিস ফাখরির। এ সুন্দরীকে সর্বশেষ ভূষণ প্যাটেলের ভৌতিক ছবি ‘অমাবাস’-এ দেখা গেছে, চলতি বছরের শুরুর দিকে এটি মুক্তি পেয়েছিল। তবে বক্স অফিসে তেমন সাড়া ফেলতে পারেনি।

কিছুদিন আগে বাংলাদেশে এসেছিলেন নারগিস ফাখরি। গুঞ্জন রয়েছে, শাকিব খানের সঙ্গে একটি ছবিতে অভিনয় করতে পারেন তিনি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here