অস্ট্রিয়া আ’লীগের বিজয় দিবস উদযাপন

0
372

বাংলা খবর ডেস্ক: ৪৯তম মহান বিজয় দিবস উদযাপন করেছে বাংলাদেশ আওয়ামী লীগ অস্ট্রিয়া শাখা। এ উপলক্ষে এক আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

বাংলাদেশ আওয়ামী লীগ অস্ট্রিয়ার সাধারণ সম্পাদক রানা বখতিয়ারের সঞ্চালনায় এবং সভাপতি জান্নাতুল ফরহাদের সভাপতিত্বে আলোচনা সভায় স্বাগত বক্তব্য রাখেন সাবেক সভাপতি প্রয়াত শাহ মোহাম্মদ ফরহাদের একমাত্র কন্যা ফারজানা ফরহাদ। এছাড়া বক্তব্য রাখেন বীর মুক্তিযোদ্ধা এবং সিনিয়র আওয়ামী লীগ নেতা মজনু আজাদ, ওয়াহাব, কামাল, রেমী আজাদ, হাসান মাহমুদ মিজান, যুবলীগ নেতা মিয়া বাবু, যুবলীগ নেতা জহিরুল হাকিমসহ প্রবাসী বাংলাদেশিরা ছাড়াও অনুষ্ঠানে অস্ট্রিয়ার তরুণ বাংলাদেশি প্রজন্ম অংশগ্রহণ করেন।

বাংলাদেশের জাতীয় সঙ্গীত এবং মহান মুক্তিযুদ্ধে নিহত শহীদদের এক মিনিটি নীরবতা পালনের মাধ্যমে আলোচনা সভা শুরু হয়। আলোচনা সভায় বক্তারা জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের স্মৃতিচারণ করেন এবং অস্ট্রিয়ার তরুণ বাংলাদেশিপ্রজন্মের কাছে মুক্তিযুদ্ধের সঠিক ইতিহাস তুলে ধরার আহ্বান জানান।

আলোচনা সভা শেষে সবাই কেক কেটে ৪৯তম বিজয় দিবস উদযাপন করা হয়। পরে সাংস্কৃতিক সম্পাদক সানামের সঞ্চালনায় এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here