উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকায় ভোট দিন: মেয়রপ্রার্থী আতিক

0
82

বাংলা খবর ডেস্ক: ঢাকা উত্তর সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়রপ্রার্থী আতিকুল ইসলাম বলেছেন, উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকায় ভোট দিন। আমি চাই, আমরা সবাই মিলে সুস্থ, সচল ও আধুনিক ঢাকা গড়ে তুলব। ইনশাআল্লাহ।

সোমবার (১৩ জানুয়ারি) খিলগাঁও তালতলা মার্কেটের সামনে থেকে গণসংযোগ শুরুর সময় তিনি এ কথা বলেন। এসময় ‘উন্নয়নের মার্কা নৌকা, নৌকা’ স্লোগানে মুখরিত হয় গণসংযোগস্থল।

আতিকুল ইসলামের একান্ত সচিব সাইফুদ্দিন ইমন জানান, আজ খিলগাঁও তালতলা মার্কেট থেকে গণসংযোগ শুরু করে মাটির মসজিদের সামনে থেকে আবুল হোটেল, রামপুরা, বাড্ডা এলাকার আলাতুন্নেসা মাদরাসা হয়ে মধ্যবাড্ডাসহ বিভিন্ন এলাকায় নৌকা প্রতীকের জন্য ভোট চাইবেন আতিকুল ইসলাম।

এ সময় সাধারণ পথচারী থেকে শুরু করে আশপাশের সবার উদ্দেশে আতিকুল ইসলাম বলেন, উন্নয়নের যে ধারা তা অব্যাহত রাখতে নৌকা মার্কায় ভোট দিতে হবে। আমাকে যদি আপনারা নির্বাচিত করেন তাহলে সবাই মিলে সবার ঢাকা, সুস্থ, সচল ও আধুনিক ঢাকা গড়ে তুলব ইনশাআল্লাহ।

এর আগে গত শুক্রবার থেকে ঢাকা উত্তর সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়রপ্রার্থী আতিকুল উত্তরা ৪ নম্বর সেক্টরের ৮ নম্বর রোডের কেন্দ্রীয় জামে মসজিদের সামনে থেকে আনুষ্ঠানিকভাবে গণসংযোগ শুরু করেন।

প্রসঙ্গত, আগামী ৩০ জানুয়ারি ঢাকা উত্তর ও দক্ষিণ সিটি কর্পোরেশন নির্বাচনের ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। দুই সিটির প্রতিটি কেন্দ্রে ভোটগ্রহণ হবে ইভিএমের মাধ্যমে। সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত চলবে ভোটগ্রহণ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here