ধর্ষকের জিব কামড়ে ছিঁড়ে দিলেন গৃহবধূ

0
173

বাংলা খবর ডেস্ক: বিয়ে বাড়ি হওয়ায় উচ্চশব্দে সাউন্ড বক্সে গান বাজছিল। রাত একটার দিকে নিজের ঘরে যাচ্ছিলেন গৃহবধূ। এ সময় সাগর মণ্ডলও (৪৪) তার ঘরে ঢুকে যায়। সে ওই নারীকে ধর্ষণের চেষ্টা করে। নারীটি চিৎকার দিলেও গানের শব্দের কারণে তাৎক্ষণিক কেউ বুঝতে পারেনি। এ সময় ওই নারী নিজেকে রক্ষা করতে সাগরের জিব কামড় দিয়ে এক ইঞ্চি কেটে বিচ্ছিন্ন করে দেন।

এমনই ঘটনা ঘটেছে মুন্সিগঞ্জের সিরাজদিখান উপজেলায়। গত সোমবার দিবাগত রাত একটার দিকে উপজেলার একটি ইউনিয়নে এ ঘটনা ঘটে। ওই নারীর কামড়ে সাগরের এক ইঞ্চি জিব বিচ্ছিন্ন হয়ে গেছে। পরে তাকে রাজধানীর মিটফোর্ড হাসপাতালে ভর্তি করা হয়।

ওই নারী বলেন, তার স্বামী বিদেশে থাকেন। সাগর এক বছর ধরে বিভিন্নভাবে তাকে উত্ত্যক্ত করে আসছিল। বিষয়টি স্থানীয় জনপ্রতিনিধিদেরও জানানো হয়। সোমবার রাতে তাকে ধর্ষণের চেষ্টা করে সাগর। নিজেকে রক্ষা করতে বিভিন্নভাবে চেষ্টা করেন তিনি। একপর্যায়ে সাগরের জিব কামড় দিয়ে কেটে ফেলেন।

উপজেলার ওই ইউনিয়নের চেয়ারম্যান নজরুল ইসলাম বলেন, ঘটনাটি জানার পর আমি ঘটনাস্থলে গিয়েছি। ওই নারীর সঙ্গে কথা বলেছি। বিষয়টি পুলিশকেও জানানো হয়েছে। সাগরকে ঢাকা মিটফোর্ড হাসপাতালে ভর্তি করা হয়েছে।

তবে সিরাজদিখান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ফরিদ উদ্দিন বলেন, তারা মিটফোর্ড হাসপাতালে খোঁজ নিয়ে জানতে পেরেছেন সেখানে সাগর নেই। তাকে গ্রেফতারের চেষ্টা চলছে। এ বিষয়ে একটি মামলা হচ্ছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here