ক্ষমতায় থাকাকালে তিস্তা চুক্তির কথা ভুলে গিয়েছিল বিএনপি: কাদের

0
60

বাংলা খবর ডেস্ক: নরেন্দ্র মোদির ঢাকা সফরের বিরোধিতাকারীরা মূলত মুজিববর্ষেই বিরোধিতা করছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। তিনি বলেন, মুজিববর্ষের বিরোধিতাকারীরা (বিএনপি) ক্ষমতায় থাকাকালে তিস্তা চুক্তির কথা ভুলে গিয়েছিল।

বুধবার (০৪ মার্চ) সকালে ধানমন্ডিতে আওয়ামী লীগ সভানেত্রীর রাজনৈতিক কার্যালয়ে জেলা সভাপতি ও সম্পাদকদের হাতে দলের ঘোষণাপত্র ও গঠনতন্ত্র বই বিতরণ অনুষ্ঠানে তিনি একথা বলেন। এ সময় আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য অ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানক, মতিয়া চৌধুরীসহ দলের কেন্দ্রীয় নেতারা উপস্থিত ছিলেন।

সেতুমন্ত্রী বলেন, আমাদের স্বাধীনতার সবচেয়ে বড় বন্ধু ভারত। মুজিববর্ষের অনুষ্ঠানে ভারতের প্রতিনিধি হিসেবে দেশটির প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি আসবেন। আর তাকে বাদ দিয়ে মুজিববর্ষের কথা ভাবা যায় না। কারণ তারা আমাদের স্বাধীনতার মিত্রপক্ষ। তাদের বাদ দিয়ে মুজিববর্ষ পূর্ণতা পাবে না।

ওবায়দুল কাদের বলেন, আর যারা নরেন্দ্র মোদির আগমনের বিরোধিতা করেন তারা প্রকৃতপক্ষে মুজিববর্ষেরই বিরোধিতা করে। আওয়ামী লীগ সরকার দেশের স্বার্থ বিক্রি করে ভারতের সাথে সম্পর্ক রাখে না বরং যারা মুজিববর্ষের বিরোধিতা করছে তারাই (বিএনপি) ক্ষমতায় থাকাকালে তিস্তা চুক্তির কথা ভুলে গিয়েছিল।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here