মিশন সেভ বাংলাদেশ এর সহযোগিতায় মিরপুর ক্লাবের ‘ফুড ব্যাগ’ প্রোগ্রাম

0
180

আবু মোহাম্মদ শোয়েব, মিরপুর:
কিছু মানুষের জন্য সাহায্য চাওয়ার ব্যপারটা একটু কঠিন। কারন তারা সাহায্য চাওয়ায় অভ্যস্ত না। এই মানুষগুলোর অভিব্যাক্তি
ঠিক ভাষায় প্রকাশ করা যাবেনা।
এই মানুষগুলোকে আমরা বলছি বিপাকে পড়া মানুষ। করোনায় লক ডাউন ঢাকা শহরসহ সারাদেশ। চার পাশের খেটে খাওয়া মানুষগুলো অসহায় হয়ে পড়েছে। দিন আনে দিন খায় এমন পরিবারগুলোই বেশি অসহায় । তাই ঢাকার মিরপুরে দরিদ্র ও খেটে খাওয়া অসহায় মানুষের পাশে দাড়িয়েছেন মিরপুর ক্লাবের সদস্যরা । সদস্যরা ‘ফুড ব্যাগ’ নিয়ে বিপাকে পড়া মানুষের খাবারের ব্যবস্থার জন্য পাশে দাড়িয়েছে।

কেউ কেউ ভাবছেন করোনার আক্রমন মাত্র কয়েক সপ্তাহের ব্যপার। সেরকম না হলে আমাদের বিশাল সংখ্যক মানুষ আরও ভয়াবহ বিপদের সম্মুখীন হবে। আমাদের চারপাশের বিপাকে পড়া কিছু মানুষের জন্য মিরপুর ক্লাবের ধারাবাহিক “ফুড ব্যাগ” প্রোগ্রামের অংশ ছিল শনিবার, মার্চ ২৮, ২০২০ তারিখে। মিশন সেভ বাংলাদেশ এর সহযোগিতায় ঐদিন মিরপুর ক্লাবের সদস্যরা ‘ফুড ব্যাগ’ নাম দিয়ে বিপাকে পড়া মানুষের পাশে দাড়িয়েছে। তারা ৬০০ কেজি চাল, ১২০ কেজি আলু, ৬০ লিটার তেল, ৬০ কেজি ডালসহ অন্যান্য নিত্য প্রয়োজনীয় কিছু পণ্য বিতরন করেন ৬০ জন ক্ষতিগ্রস্ত মানুষের মাঝে। এসময় মিরপুর ক্লাবের সদস্যরা । মিরপুর পেশাদার ও উদ্যোক্তা ক্লাব লিমিটেডের প্রতিষ্ঠাতা সভাপতি এস এম মাহবুব আলম বলেন, আমাদের এ কার্যক্রম চলবেই ইনশাহ আল্লাহ। আসুন আমাদের সাথে, একসাথে মানবতার জন্য কিছু করি। দেশ ও বিদেশ থেকে যে সকল ভাই ও বোনেরা ধারাবাহিক ভাবে সহযোগিতা করে যাচ্ছেন, তাদের সকলকে ধন্যবাদ জানান এবং মহান রাব্বুল আলামিনের কাছে সাহায্য প্রার্থনা করেন, তিনি যেন আমাদের সকলের সহায় হউন।
ফুড ব্যাগ বিতরনের সময় আরও উপস্থিত ছিলেন আবু মোহাম্মদ শোয়েব, সহ-সভাপতি মিরপুর পেশাদার ও উদ্যোক্তা ক্লাব লিমিটেড, মোহাম্মদ শাহ আলম চৌধুরী নির্বাহী সম্পাদক ঢাকা মিরর২৪ ডটকম ও সদস্য মিরপুর পেশাদার ও উদ্যোক্তা ক্লাব লিমিটেড, লায়ন গোলাম মোহাম্মদ ফারুকী , লুৎফর রহমান, ইফতেখার রহমান ও আব্দুর রহমান খান জেহাদসহ আরো অনেকে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here