সিলেটে আরও ৩০৪ জন কোয়ারেন্টাইনে

0
68

বাংলা খবর ডেস্ক: সিলেটে নতুন করে কোয়ারেন্টাইনের আওতায় আনা হয়েছে আরও ৩০৪ জনকে। পাশাপাশি ১৪ জনের মেয়াদপূর্ণ হওয়ার পর হোম কোয়ারেন্টাইন থেকে ছাড়পত্র দেয়া হয়েছে।

বর্তমানে সিলেটে হোম এবং প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইনে আছেন মোট ৯৪০ জন। এর মধ্যে সিলেটে ৪৬ জন, সুনামগঞ্জে ৫৫৮ জন, হবিগঞ্জে ৮৯ জন ও মৌলভীবাজারে ২৪৭ জন।

রোববার (১২ এপ্রিল) দুপুরে স্বাস্থ্য অধিদফতর সিলেটের বিভাগীয় কার্যালয়ের সহকারী পরিচালক (রোগ নিয়ন্ত্রণ) ডা. আনিসুর রহমান এ তথ্য জানিয়েছেন।

তিনি বলেন, স্বাস্থ্য অধিদফতর সিলেটের বিভাগীয় কার্যালয় ১০ মার্চ থেকে কোয়ারেন্টাইনের হিসাব রাখা শুরু করে। গত ২৪ ঘণ্টায় সিলেট বিভাগে হোম কোয়ারেন্টাইনে রাখাদের মধ্যে সুনামগঞ্জে ২৬০ জন, হবিগঞ্জে ২৯ জন ও মৌলভীবাজারে দুজন। এছাড়া শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালের করোনা আইসোলেশন সেন্টারে প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইনে আছেন ১৩ জন। এদের মধ্যে ১১ জন সিলেটের ও দুজন মৌলভীবাজারের।

স্বাস্থ্য অধিদফতর জানায়, গত ২৪ ঘণ্টায় আরও ১৪ জনকে কোয়ারেন্টাইন থেকে ছাড়পত্র দেয়া হয়। সিলেট বিভাগে এখন পর্যন্ত মোট চার হাজার ২৫ জনকে কোয়ারেন্টাইনে রাখা হয়েছিল। এর মধ্যে ছাড়পত্র দেয়া হয়েছে তিন হাজার ৮৫ জনকে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here