আইসিইউতে অগ্নিদগ্ধ সাংবাদিক নান্নু, অবস্থা আশংকাজনক

0
140
আইসিইউতে অগ্নিদগ্ধ সাংবাদিক নান্নু

বাংলা খবর ডেস্ক,ঢাকা:
দৈনিক যুগান্তরে অপরাধ বিভাগের প্রধান মোয়াজ্জেম হোসেন নান্নু নিজ বাসায় দগ্ধ হয়েছেন। বৃহস্পতিবার ভোর রাত সাড়ে ৩ টার দিকে রাজধানীর আফতাবনগরে জহিরুল ইসলাম সিটির ৩ নম্বর রোডের পিস তাজমহল অ্যাপার্টমেন্টে এ ঘটনা ঘটে।

এর আগে এ বছরের ২ জানুয়ারি ওই বাসায় দগ্ধ হয়ে সাংবাদিক নান্নু’র একমাত্র ছেলে স্বপ্নীল আহমেদ পিয়াস মৃত্যুবরণ করেন।

মোয়াজ্জেম হোসেন নান্নুর স্ত্রী পল্লবী বলেন, বৃহস্পতিবার রাতে নান্নু যুগান্তর থেকে লেট নাইট ডিউটি করে রাত দেড়টায় বাসায় ফেরেন।

তিনি আরো বলেন, স্বপ্নীল মারা যাওয়ার পর তার ঘরটিতে মাঝে মাঝে আমরা দরজা খুলে দেখতাম। বৃহস্পতিবার রাত সাড়ে তিনটায় নান্নু তার ছেলের কক্ষ খোলেন। দরজা খুলে সুইচ চাপ দিতেই প্রচণ্ড শব্দে বিস্ফোরণ ঘটে। দগ্ধ অবস্থা নান্নু বাথরুমে গিয়ে গোসল করেন। পরে তিনি নিজেই ঘরের আগুন নিভিয়ে ফেলেন। পরে তাকে উদ্ধার করে শেখ হাসিনা জাতীয় প্লাস্টিক এ্যান্ড বার্ন হাসপাতালে ভর্তি করা হয়।


আগুনে দগ্ধ ক্রাইম রিপোর্টার মোয়াজ্জেম হোসেন নান্নু (বাঁয়ে), ছেলে পিয়াস (ডানে)

বর্তমানে নান্নুকে আইসিইউতে রেখে চিকিৎসা দেওয়া হচ্ছে। চিকিৎসকরা জানিয়েছেন, তার শরীরের ৬০ শতাংশ দগ্ধ হয়েছে। তার অবস্থা আশংকাজনক।

এদিকে, বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স এসোসিয়েসনের (ক্র্যাব) সভাপতি আবুল খায়ের ও সাধারণ সম্পাদক আসাদুজ্জামান বিকু তার সুস্থতা কামনা করে দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন। মোয়াজ্জেম হোসেন নান্নু ক্র্যাবের সাবেক সাধারণ সম্পাদক। তিনি ২০০৭ সালে ঢাকা রিপোর্টার্স ইউনিটির কার্যনির্বাহী কমিটির সদস্য ছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here