কাল বাংলাদেশে আসছে পাকিস্তান দল

0
415

বাংলা খবর ডেস্ক:
বিশ্বকাপ খেলেই বাংলাদেশ সফরে আসার কথা ছিল পাকিস্তান দলের। সে অনুযায়ী আগামীকাল ১৩ নভেম্বর শনিবার তারা বাংলাদেশে আসছে। গতকাল দ্বিতীয় সেমিফাইনালে অস্ট্রেলিয়ার কাছে ৫ উইকেটে হেরে টুর্নামেন্ট থেকে ছিটকে না গেলে পাকিস্তানিদের বাংলাদেশে আসতে আরও ৪ দিন দেরি হতো। কারণ ১৪ তারিখ তাদের খেলতে হতো ফাইনালের মঞ্চে।

সূচি অনুযায়ী, ১৬ নভেম্বর বাবর আজমদের বাংলাদেশে আসার কথা ছিল। পরিবর্তিত সূচিতে শনিবার সকাল ৮টায় ঢাকায় পা রাখবে পাকিস্তান দল। বিমানবন্দর থেকে সরাসরি তাদেরকে হোটেল সোনারগাঁওয়ের জৈব সুরক্ষাবলয়ে প্রবেশ করতে হবে। বাংলাদেশ সরকারের অনুমতি সাপেক্ষে, করোনাকালের ক্রিকেটে এবারই প্রথম কোনো সফরকারী দলকে কোয়ারেন্টিন করতে হচ্ছে না। করোনা পরীক্ষায় নেগেটিভ হলে আর দুই ডোজ টিকা দেওয়া থাকলে সরাসরি শুরু হবে অনুশীলন।

এই দলের সঙ্গে আগামীকাল বাংলাদেশে আসছেন না অধিনায়ক বাবর আজম এবং অল-রাউন্ডার শোয়েব মালিক। তারা চারদিনের ছুটি নিয়েছেন। সেই ছুটি শেষে ১৬ নভেম্বর দুজনে বাংলাদেশে আসবেন। বাংলাদেশের সঙ্গে তিনটি টি–টোয়েন্টি আর দুটি টেস্ট খেলবে পাকিস্তান। টি-টোয়েন্টি সিরিজ অনুষ্ঠিত হবে মিরপুর শেরেবাংলায়। প্রথম টেস্ট চট্টগ্রামে আর দ্বিতীয় টেস্ট হবে মিরপুরে। সরকারের অনুমতি সাপেক্ষে এই সিরিজে গ্যালারিতে দর্শক দেখা যেতে পারে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here